বুধবার, ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

পুরুষদের এই বিশেষ জিনিসটিই আকৃষ্ট করে জাহ্নবীকে!

বলিউডের স্টার কিডদের মধ্যে জনপ্রিয় জাহ্নবী কাপুর । তবে তিনি তার কেরিয়ারে সফল। রূপে,গুণে দর্শকদের মন জয় করেছেন অভিনেত্রী। তবে ব্যক্তিগত জীবনে কেমন জীবনসঙ্গী চান অভিনেত্রী জাহ্নবী কাপুর? সম্প্রতি তারই উত্তর তিনি দিয়েছেন সংবাদমাধ্যমকে।

সিনেমার পাশাপাশি অন্যান্য কারণেও সমালোচনায় থাকেন জাহ্নবী। কারণ, তার পোশাক থেকে শুরু করে পুরুষবন্ধু সব বিষয়ই হয়ে ওঠে নেটিজেনদের কাছে অন্যতম হটটপিক। বিশেষ করে তার পুরুষ বন্ধু ওরহান আওয়াত্রামানির সঙ্গে মাঝেমধ্যেই কোথাও ঘুরতে বেরিয়ে পড়েন এই অভিনেত্রী। শুধু তাই নয় বিভিন্ন পার্টিতে একসঙ্গে দেখা যায় তাদের।

যার ফলে অনেকের মনে প্রশ্ন তাহলে কি ভবিষ্যতেও একসাথে থাকার পরিকল্পনা করেছেন তারা? কেমন পুরুষ পছন্দ তার জীবনসঙ্গী হিসেবে? তারই উত্তর তিনি দিয়েছেন সংবাদমাধ্যমকে। তিনি জানিয়েছেন জীবনসঙ্গী হিসেবে কেমন পুরুষকে চাইছেন এই অভিনেত্রী। তার মতে হবু বর শুধু কাজের প্রতি দায়িত্বশীল হবেন এমনটা নয়, কাজে যেন তার আবেগেরও প্রকাশ পায়।

জানিয়েছেন, ‘যে মানুষটার কাজ দেখে আমি মুগ্ধ হবো, সে আমাকে অনেক কিছু শেখাবে, চেনাবে। তাকেই আমি আমার জীবনসঙ্গী হিসেবে ভাবতে পারবো। এছাড়া ভালোবাসার মানুষটির মধ্যে অবশ্যই বুদ্ধদীপ্ত রসিকতার ক্ষমতাও থাকতে হবে। সে যেন আমাতেই মুগ্ধ হয়ে থাকে, মজে থাকে।’ আর এই কথাই আবার জাহ্নবীকে শিরোনামে নিয়ে এসেছে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ