বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

পায়রা বন্দর এখন অপারেশনের জন্য সম্পূর্ণ প্রস্তুত

পায়রা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়াল এডমিরাল গোলাম সাদেক বলেছেন, সরকার পায়রা বন্দরকে একটি আধুনিক, ব্যবসাবান্ধব ও পরিবেশ বান্ধব স্মার্ট পোর্ট হিসেবে গড়ে তোলার লক্ষ্যে কাজ করছে। আজ বৃহস্পতিবার (১১মে) সকালে তিনি পায়রা বন্দরের হলরুমে স্থানীয় গণমাধ্যম কর্মীদের সাথে পরিচয় পর্ব ও মতবিনিময় কালে একথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, পায়রা বন্দর এখন অপারেশনের জন্য সম্পুর্ণ প্রস্তুত। বন্দরের রাবনাবাদ চ্যানেলের ক্যাপিটাল ড্রেজিং সম্পন্ন হওয়ার ফলে ২৬ মার্চ থেকে প্রতিনিয়ত বন্দরে ১০ থেকে সাড়ে ১০ মিটার নাব্যতার বিদেশি মাদার ভ্যাসেল পণ্য নিয়ে আসছে।

পায়রা বন্দর চেয়ারম্যান বলেন, রাবনাবাদ চ্যানেলের চারিপাড়ায় বন্দরের ফার্স্ট টার্মিনাল চালু হলে এ বন্দরের অপারেশন কার্যক্রম আরও বহুগুনে বৃদ্ধি পাবে। তিনি দৃঢ়তার সঙ্গে জানান, পায়রা বন্দর এখন অপারেশনের জন্য সম্পুর্ণভাবে প্রস্তুত।

এসময় অন্যান্যের মধ্যে পায়রা বন্দর কর্তৃপক্ষের সদস্য প্রকৌশল ও উন্নয়ন রাজীব ত্রিপুরা, সদস্য হারবার ও মেরিন ক্যাপ্টেন জাহিদ হোসেন, পরিচালক ট্রাফিক কাজী ফারুক, বন্দরের সচিব সোহরাব হোসেন, উপ-পরিচালক ট্রাফিক আজিজুর রহমান প্রমূখ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ