বুধবার, ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

পাবনায় বাস-মোটরসাইকেল সংঘর্ষ, নিহত ২

পাবনার ঈশ্বরদীতে যাত্রীবাহী বাসের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

শনিবার (৮ অক্টোবর) রাত ৮টার দিকে উপজেলার কুষ্টিয়া-নাটোর মহাসড়কের সলিমপুরের মিরকামারির মুন্নার মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গুরুদাসপুর উপজেলার নাজিরপুর ইউনিয়নের সালাউদ্দিন আহমেদ (২৮) ও একই উপজেলার বিয়াঘাট ইউনিয়নের ইসতিয়াক আহমেদ আশিক (৩০)। এদের মধ্যে সালাউদ্দিন নাজিরপুর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি এবং ইসতিয়াক আহমেদ আশিক যুগ্ম সাধারণ সম্পাদক বলে জানতে পেরেছে পাকশী হাইওয়ে পুলিশ।

এদিকে আহত আরিফুর রহমান (২৬) বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজে হাসপাতালে (রামেকে) চিকিৎসাধীন।

বিষয়টি নিশ্চিত করেছেন পাকশী হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশীষ কুমার স্যানাল। তিনি বলেন, বাসটি কুষ্টিয়া থেকে পাবনা হয়ে রাজশাহী যাচ্ছিল। অপরদিকে মোটরসাইকেল আরোহীরা কুষ্টিয়ার দিকে যাচ্ছিলেন। ঘটনাস্থলে পৌঁছালে মোটরসাইকেল ও বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ইশতিয়াক আহমেদ মারা যান।

আহত দুই জনকে উদ্ধার করে প্রথমে ঈশ্বরদী স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাদের রাজশাহী মেডিকেল কলেজে হাসপাতালে (রামেকে) স্থানান্তর করা হয়। রামেকে নেওয়ার পথে সালাউদ্দিন আহমেদ মৃত্যু হয়।

ওসি আরও জানান, পাকশী হাইওয়ে পুলিশ মরদেহ উদ্ধার করেছে। এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল থেকে বাসটি আটক করলেও চালক-হেলপার পলাতক রয়েছে। এ বিষয়ে পাকশী হাইওয়ে থানায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ