সোমবার, ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

‘পল্টন থেকে গোলাপবাগ, বিএনপির অর্ধেক পরাজয় হয়ে গেছে’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি নয়াপল্টনে সমাবেশ করতে চেয়েছিল, সেটা তারা পারেনি। একে তো পল্টনে সমাবেশ করতে পারেনি, আবার আন্দোলন কর্মসূচিতেও অর্ধেক পরাজয় হয়ে গেছে। তবে বিএনপিকে আর কোনো ছাড় দেওয়া হবে না। আগামীকাল নেতাকর্মীদের পাড়া-মহল্লায় পাহারা দিতে দিতে হবে।

আজ শুক্রবার (৯ ডিসেম্বর) বিকেলে গুলিস্তানের কাজী বশির মিলনায়তনে মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনার কর্মীরা আজ প্রস্তুত। রাতে খেলা হবে ব্রাজিলের সাথে ক্রোয়েশিয়া, আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ড। বাংলাদেশেও খেলা হবে। আগুন সন্ত্রাসের বিরুদ্ধে। আগুন নিয়ে এলে খেলা হবে। অনেক ছাড় দিয়েছি আর না

তিনি বলেন, বিএনপি সরকার নাকি ভয় পেয়েছে৷ সরকার ভয় পেয়েছে? এখানে নাট্যমঞ্চ প্রাঙ্গণে সভা। আমরা পরাজিত হয়েছি? পল্টন ময়দানে, সমাবেশ আমরা করবই। এ কথা যারা বলেছিল, তারা এখন কোথায়? তাদের পরাজয় হয়েছে, অর্ধেক পরাজয় হয়ে গেছে। পল্টনে সমাবেশ করতে পারেনি। আন্দোলন কর্মসূচির পরাজয় এখানেই।

তিনি নগরবাসীর উদ্দেশে বলেন, আতঙ্কের কারণ নেই, আমরা চলে যাচ্ছি কাল সাভারে। ঢাকায় আমরা নেই। বিএনপি এই শহর তাদের দিয়ে গেলাম। আতঙ্ক কেন। আমরা ক্ষমতায়, আমরা কেন অশান্তি চাইব। আমরা কেন বিশৃঙ্খলা করব। আরো এক বছর বাকি, নির্বাচন হবে ইনশাল্লাহ।

কিছু মিডিয়া বিএনপিকে ক্ষমতায় আনতে চেষ্টা করছে উল্লেখ করে তিনি বলেন, বিএনপি স্বপ্ন দেখছে, দিবা স্বপ্ন। বিএনপি দুঃস্বপ্ন দেখছে৷ তাদের এই রঙিন খোয়াব অচিরেই কর্পুরের মত উড়ে যাবে।

মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরের সঞ্চালনায় সমাবেশে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রাজ্জাক, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, কামরুল ইসলাম, আব্দুর রহমান, জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক এস এম কালাম, আহমেদ হোসেন, আফজাল হোসেন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপস প্রমুখ বক্তব্য দেন।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ