রবিবার, ৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

পলাশে যৌতুক না দেয়ায় গৃহবধূকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ, স্বামী গ্রেপ্তার

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীর পলাশে যৌতুকের টাকা না দেয়ায় রত্না বেগম (১৮) নামের এক গৃহবধূ খুন হয়েছেন। যৌতুকের জন্য ওই গৃহবধূকে তাঁর স্বামী ছুরিকাঘাতে হত্যা করেছেন বলে অভিযোগ পরিবারের। সোমবার দুপুরে উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার ভাগ্যের পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।ঘটনার পর অভিযান চালিয়ে অভিযুক্ত স্বামী আল রাব্বি (১৯)কে গ্রেপ্তার করেছে পুলিশ। নিহত রত্না বেগম (১৮) উপজেলার ভাগ্যের পাড়া গ্রামের মো. জাকির হোসেনের মেয়ে। অপরদিকে অভিযুক্ত স্বামী আল রাব্বি (১৯) একই গ্রামের আল আমিন মিয়ার ছেলে।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, রত্নার সাথে রাব্বির দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। ৭ মাস আগে তাদের বিয়ে হয়। বিয়ের কিছুদিন পরই রাব্বি মাদকাসক্ত হয়ে পড়েন। নেশার টাকার জন্য প্রায় সময়ই রাব্বি তার স্ত্রী রত্নাকে মারধর করতেন। সোমবার দুপুরে শশুর বাড়ি থেকে ১ লাখ টাকা এনে দেওয়ার দাবি জানায় রাব্বি। এসময় টাকা এনে দিতে অস্বীকৃতি জানালে আবারও মারধর শুরু করেন স্বামী আল রাব্বি। একপর্যায়ে ছুরি দিয়ে রত্নার পেটে ও গলায় আঘাত করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় রাব্বি।পরে এলাকাবাসী রক্তাক্ত অবস্থায় রত্নাকে উদ্ধার করে পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ জানান, খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়। ঘটনার পর অভিযুক্ত স্বামী পালিয়ে গেলেও অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ