বুধবার, ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

পপুলার লাইফ ইন্স্যুরেন্স বিওএফজিসি কাপ গলফ টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

তিন দিনব্যাপী ‘২য় পপুলার লাইফ ইন্স্যুরেন্স বিওএফজিসি কাপ গলফ টুর্নামেন্ট-২০২৩’ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান শুক্রবার (১৩ জানুয়ারি) বিওএফ গলফ ক্লাব, গাজীপুর সেনানিবাসে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে বিওএফ গলফ ক্লাবের প্রেসিডেন্ট এবং কমান্ড্যান্ট বিওএফ মেজর জেনারেল সৈয়দ তারেক হোসেন, ওএসপি, এডব্লিউসি, পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এসময় বিওএফ গলফ ক্লাবের ভাইস প্রেসিডেন্টসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

গত ১১ জানুয়ারি হতে শুরু হওয়া গলফ টুর্নামেন্টের উদ্বোধন করেন মেজর জেনারেল সৈয়দ তারেক হোসেন, ওএসপি, এডব্লিউসি, পিএসসি।

প্রতিযোগিতায় দেশি/বিদেশী খেলোয়াড়সহ সর্বমোট ১১৭ জন গলফার অংশগ্রহণ করেন। টুর্নামেন্টে মোঃ শহীদুল্লাহ চ্যাম্পিয়ন মিসেস আমিনা খাতুন লেডি উইনার, রাফসান আজিম জুনিয়র উইনার, আফিফ ইফতেখার ইফরিত সাব জুনিয়র উইনার হওয়ার গৌরব অর্জন করেন।

সমাপনী অনুষ্ঠানে পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড এর ম্যানেজিং ডাইরেক্টর এবং সিইও বি এম ইউসুফ আলী; ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আলমগীর ফিরোজ; চেয়ারম্যান টুর্নামেন্ট কমিটি বিওএফ গলফ ক্লাব; ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তাগণ; খেলোয়াড়বৃন্দ ও গণমাধ্যম ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি এ ধরণের প্রতিযোগিতা আয়োজন দেশের গলফ অঙ্গনের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন এবং এ মহতি উদ্যোগের জন্য পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড এর ম্যানেজিং ডাইরেক্টর ও টুর্নামেন্ট কমিটির সকলকে ধন্যবাদ জানান।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ