সোমবার, ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

নিউ ইয়র্কে প্রিয়ঙ্কার সাধের রেস্তরাঁ ‘সোনা’-তে ঝুলবে তালা!

কী কারণে বন্ধ হতে চলেছে প্রিয়ঙ্কার রেস্তরাঁ? ছবি: সংগৃহীত।

রেস্তরাঁটির উদ্বোধন করেছিলেন ২০২১ সালে। মাঝে প্রায় তিনটি বছর কেটে গিয়েছে। আমচকাই সেই ব্যবসা বন্ধ করছেন প্রিয়ঙ্কা চোপড়া।

প্রিয়ঙ্কা চোপড়া ভারতীয় ‘ফাইন ডাইনিং’ রেস্তরাঁ ‘সোনা’ খুলেছিলেন নিউ ইয়র্ক শহরে। অভিনেত্রী তাঁর সাধের এই রেস্তরাঁটির উদ্বোধন করেছিলেন ২০২১ সালে। মাঝে প্রায় তিনটি বছর কেটে গিয়েছে। ওই শহরে ভাল নামডাক হয় ‘সোনা’র, তবু রেস্তরাঁটি এ বার বন্ধ করে দেবেন প্রিয়ঙ্কা। চলতি মাসের ৩০ জুনই শেষ দিন। তার পরই তালা পড়বে ‘সোনা’-তে।

ভারতীয় রসনার স্বাদ মার্কিন মুলুকে সকলের কাছে পৌঁছে দিতেই এই রেস্তরাঁ খোলার কথা ভাবনায় আসে অভিনেত্রীর। প্রিয়াঙ্কার রেস্তরাঁটির নামকরণ করেছিলেন অভিনেত্রীর স্বামী নিক জোনাস। অতীতে অভিনেত্রী নিজেই জানিয়েছিলেন সে কথা।

গলায় কাটা দাগ, গুরুতর আহত প্রিয়ঙ্কা ছবি ভাগ করলেন সমাজমাধ্যমে, কী করে লাগল চোট?
কলকাতার মটন কাটলেট থেকে গোয়ার প্রন কারি- ভারতের বিভিন্ন প্রদেশের খাবার রয়েছে ‘সোনা’-র মেনুতে।

প্রিয়ঙ্কা জানিয়েছিলেন, দেশের প্রতি ভালবাসা জানাতেই এই রেস্তরাঁ তৈরি করেছেন তিনি। শৈশব থেকে দেশের নানা খাবারের যে স্বাদ পেয়ে এসেছেন, তারই প্রতিরূপ গড়ে তোলার প্রচেষ্টার নাম এই ‘সোনা’।

অভিনেত্রীর সোনা এ বার বন্ধ হচ্ছে। নিজের ইনস্টাগ্রামে একটি পোস্টে খবরটি জানান প্রিয়ঙ্কা। অভিনেত্রী লিখেছেন,‘‘ প্রায় সফল এই তিন বছরের যাত্রা, কিন্তু এ বার ‘সোনা’ বন্ধ করতে চলেছি আমরা। সকলের কাছে কৃতজ্ঞ আমরা, যাঁরা সোনা-তে কোনও না কোনও সময় এসেছেন। আপনাদের পরিষেবা দিতে পেরে খুশি আমরাও। আপনারা এই রেস্তরাঁয় শেষ পরিষেবা পাবেন ৩০ জুন।’’

কেন বন্ধ হচ্ছে এই রেস্তরাঁ? শোনা যাচ্ছে, এই ব্যবসায় প্রিয়ঙ্কার সঙ্গে অংশীদার ছিলেন মণীশ গোয়েল নামে এক ব্যবসায়ী। আচমকাই তিনি অংশীদারি ছেড়ে চলে যাওয়ায় প্রিয়ঙ্কাও এ বার বন্ধ করে দিতে চাইছেন তাঁর রেস্তরাঁ।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ