শুক্রবার, ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

নতুন সিরিয়ালে একসঙ্গে রাজদীপ এবং জ্যাসমিন

(বাঁ দিকে) রাজদীপ গুপ্ত, জ্যাসমিন রায় (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

নতুন সিরিয়ালের খবর ছড়িয়েছে টলিপাড়ায়। রাজদীপ গুপ্ত, জ্যাসমিন রায় ছাড়াও রয়েছেন আরও দুই অভিনেতা।

বাংলা সিরিয়ালের আয়ু নিয়ে আলোচনা চলছেই। ছোট পর্দা থেকে দর্শকের একটি বড় অংশ নাকি মুখ ফিরিয়ে নিয়েছেন বলেও অভিযোগ ওঠে। তবে তার মধ্যেই নতুন সিরিয়ালের ভাবনা কিন্তু থেমে নেই। শোনা যাচ্ছে, ‘সান বাংলা’ একটি নতুন সিরিয়ালের প্রস্তুতি নিচ্ছে। সূত্রের খবর, দুটো জুটির গল্প তুলে ধরবে এই ধারাবাহিক। এখনও পর্যন্ত খবর, এই সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করবেন রাজদীপ গুপ্ত এবং জ্যাসমিন রায়।

সৌরভের ছবিতে থাকছে সাহানার গান, রেকর্ডিংয়ের অভিজ্ঞতা শোনালেন শিল্পী
এর আগে ‘পঞ্চমী’ সিরিয়ালে রাজদীপকে দেখেছেন দর্শক।

অন্য দিকে, ‘গাঁটছড়া’ সিরিয়ালে ছিলেন জ্যাসমিন। তবে সূত্রের দাবি, এই সিরিয়ালে দু’জন কিন্তু একে অপরের বিপরীতে নেই। তা হলে জ্যাসমিন এবং রাজদীপের বিপরীতে কারা থাকছেন? ওই দুই চরিত্রে একাধিক অভিনেতার নামই উঠে আসছে। তবে এখনও পর্যন্ত তা চূড়ান্ত হয়নি বলেই খবর। ইন্ডাস্ট্রির একাংশের মতে, ‘গাঁটছড়া’ বা ‘আলোছায়া’-র মতো সিরিয়াল দর্শক পছন্দ করেছেন বলে এখন একাধিক জুটিকে নিয়ে কাহিনি বিন্যাস করতে চাইছেন টলিপাড়ার নির্মাতারা। সেই ভাবনা থেকেই এই নতুন সিরিয়াল। কিন্তু আনুষ্ঠানিক ঘোষণা না হওয়া পর্যন্ত নির্মাতারা আপাতত বিষয়টাকে আড়ালেই রাখতে চাইছেন। মূলত প্রেমের গল্প। কিন্তু সেখানেও চমক রয়েছে বলেই খবর।

এই প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে জ্যাসমিনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি কোনও মন্তব্য করতে চাননি। অন্য দিকে, বেজে গিয়েছে রাজদীপের ফোন।

সূত্রের খবর, আগামী মাসে এই সিরিয়ালের লুক সেট এবং প্রোমো শুট হওয়ার কথা।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ