বৃহস্পতিবার, ২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

ধাক্কা দিয়ে দেড় কিলোমিটার টেনে-হিঁচড়ে নিলো গাড়ি, নারীর মৃত্যু

রাজধানী শাহবাগ মোড় থেকে রুবিনা আক্তার (৪৫) নামে এক নারীকে ধাক্কা দিয়ে ফেলে রাজু ভাস্কর্য হয়ে নীলক্ষেত মোড় পর্যন্ত দেড় কিলোমিটার পথ টেনে হিঁচড়ে নিয়ে যায় এক প্রাইভেটকার। একপর্যায়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও সাধারণ মানুষ তাড়া করে চালককে ধরে গণপিটুনি দেয়। পরে গুরুতর অবস্থায় ওই নারী ও চালককে ঢাকা মেডিকেল হাসপাতালে (ঢামেক) নেওয়া হলে সেখানে নারী মারা যান। শুক্রবার বিকেল সাড়ে তিনটার দিকে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ঢামেক পুলিশ ফাঁড়ির এএসআই মো. মাকসুদ বলেন, ওই নারীকে গুরুতর অবস্থায় নিয়ে আসা হলে জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেছেন। আর প্রাইভেটকারের চালক এখনও চিকিৎসাধীন রয়েছে।

গাড়ি চালক আজহার জাফর শাহ ঢাকা বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সাবেক সহযোগী অধ্যাপক বলে জানা যায়।

প্রত্যক্ষদর্শী বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী বলেন, টিএসসিতে বসে চা খাচ্ছিলাম। এ সময় গাড়িটা আমাদের পাশ দিয়ে নারীকে ঠেলতে ঠেলতে নিয়ে যায় চলে যায়। এটা দেখে আমরা আশেপাশের রিকশাওয়ালা, বাইকার, সাধারণ শিক্ষার্থী তাকে তাড়া করে নীলক্ষেতে গিয়ে আটকাই। ওই নারীর দেহ এক পাশ পুরো ছিঁড়ে গেছে। তবে হাত পা ঠিক ছিল, তিনি জীবিতও ছিলেন। পরে পুলিশ এসে তাদের ঢামেকে নিয়ে যায়।

ওই নারীর দেবর নুরুল আমিন জানান, তাদের বাসা হাজারীবাগ এলাকায়। তেঁজগাও থেকে ভাবীকে নিয়ে মোটরসাইকেল যোগে তারা বাসায় আসছিলেন। শাহবাগ মোড়ে আসলে প্রাইভেটকার তাদেরকে পিছন থেকে ধাক্কা দেয়। তখন রুবিনা আক্তার প্রাইভেটকারের বাম্পারের সাথে আটকে যায়। এ অবস্থায় তাকে টেনে হিঁচড়ে প্রায় নীলক্ষেত পর্যন্ত নিয়ে যায় প্রাইভেটকারের চালক। পরে স্থানীয় জনতা গাড়িটিকে আটক করে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ