বৃহস্পতিবার, ২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

দ্বিতীয় প্রেসিডেন্ট কাপ ওপেন গলফ টুর্নামেন্ট অনুষ্ঠিত

বরিশালে দুইদিন ব্যাপী দ্বিতীয় প্রেসিডেন্ট কাপ ওপেন গলফ টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে।
৯ হতে ১০ ডিসেম্বর পর্যন্ত 2nd PRESIDENT CUP OPEN GOLF TOURNAMENT 2022 পায়রা গলফ এন্ড কান্ট্রি ক্লাব, শেখ হাসিনা সেনানিবাস, রবিশালে অনুষ্ঠিত হয়।

টুর্নামেন্টের উদ্বোধন করেন প্রেসিডেন্ট, পায়রা গলফ এন্ড কান্ট্রি ক্লাব মেজর জেনারেল আবদুল কাইয়ুম মোল্লা, আরসিডিএস, এনডিসি, পিএসসি, জিওসি ৭ পদাতিক ডিভিশন এবং এরিয়া কমান্ডার বরিশাল এরিয়া। এছাড়াও ভাইস প্রেসিডেন্টসহ অন্যান্য জ্যেষ্ঠ কর্মকর্তা ও তাদের পরিবারবর্গ উপস্থিত ছিলেন।

টুর্নামেন্টে গলফ ক্লাবের সদস্যবৃন্দ ছাড়াও অন্যান্য গলফারগণ অংশগ্রহণ করেন। জুনিয়র, লেডি এবং রেগুলার গলফারসহ সর্বমোট ৬৭ জন গলফার এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। টুর্নামেন্টে বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করেন পায়রা গলফ এন্ড কান্ট্রি ক্লাবের প্রেসিডেন্ট। পায়রা নদীর তীরে অবস্থিত পায়রা গলফ এন্ড কান্ট্রি ক্লাব নবগঠিত শেখ হাসিনা সেনানিবাসে ২২ আগস্ট ২০২২ তারিখে উদ্বোধন করা হয়েছে। সবুজে ঘেরা নয়নাভিরাম প্রাকৃতিক সৌন্দর্যে ভরপুর ক্লাবটি সামরিক / বেসামরিক সকল বাংলাদেশী নাগরিকদের জন্য উন্মুক্ত। শেখ হাসিনা সেনানিবাসের ক্লাবটি বাংলাদেশের দক্ষিণ পশ্চিমাঞ্চলের মানুষদের পাশাপাশি ভ্রমণ পিপাসী মানুষের জন্য নাগরিক জীবনে বৈচিত্র আনবে বলে আশা করা যায়। সংবাদ বিজ্ঞপ্তি।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ