শুক্রবার, ৩১শে মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ

দুপুরে কারাগারে পাঠানোর আদেশ, বিকালে মাহির জামিন

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় কারাগারে পাঠানোর সাড়ে তিন ঘণ্টা পর চিত্রনায়িকা মাহিয়া মাহিকে জামিন দিয়েছেন আদালত। শনিবার দুপুরে মাহিকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত। এর সাড়ে ৩ ঘণ্টা পরেই জামিনের আদেশ দেন আদালত।

বিকালে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-৫ এর বিচারক ইকবাল হোসেন এ আদেশ দেন। প্রেগনেন্সি ও সেলিব্রেটি বিবেচনায় আদালত এ আদেশ দেন বলে জানান মাহির আইনজীবী অ্যাডভোকেট আনোয়ার শাহাদাত সরকার।

পুলিশের ভাবমূর্তি ক্ষুণ্ন করার অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় শনিবার সকালে হযরত শাহজালাল বিমানবন্দর থেকে মাহিকে গ্রেপ্তার করে গাজীপুর পুলিশ। তিনি ওমরাহ শেষে দেশে ফেরার পরই তাকে গ্রেপ্তার করা হয়। পরে আদালতে তোলা হলে গাজীপুর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. ইকবাল হোসেন তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। পরে মাহিকে গাজীপুর জেলা কারাগারে নেয়া হয়।

সৌদি আরব থেকে ফেসবুক লাইভে মাহি দাবি করেন, তার স্বামীর ব্যবসা প্রতিষ্ঠানে হামলা করে দখল করা হয়েছে। এই কাজে দেড় কোটি টাকার বিনিময়ে সহযোগিতা করেছেন একজন পুলিশ কর্মকর্তা। মাহি এই অভিযোগ করার পরই পুলিশ বাদী হয়ে তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করে।

এছাড়া হামলার অভিযোগ এনে আরো একটি মামলা হয় মাহি ও তার স্বামীর নামে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ