শুক্রবার, ৯ই জুন, ২০২৩ খ্রিস্টাব্দ

দুঃস্থ মানুষের হাতে শীতবস্ত্র তুলে দিলেন এমপি মহিব

পটুয়াখালীর কলাপাড়ায় হাড় কাঁপানো শীতে জবুথবু হয়ে পড়া অসহায়, দুঃস্থ মানুষের হাতে শীতবস্ত্র তুলে দিলেন জাতীয় সংসদের প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও পটুয়াখালী-৪ আসনের সাংসদ অধ্যক্ষ মোঃ মহিব্বুর রহমান মহিব।

আজ শনিবার (১৪ জানুয়ারি) দিনভর তিনি পটুয়াখালীর কলাপাড়া উপজেলার লতাচাপলি,
মহিপুর, নীলগঞ্জ, চাকামাইয়া ইউনিয়নে অসহায়, দুঃস্থ পরিবারের মাঝে ২০০০
শীত বস্ত্র (কম্বল) বিতরণ করেন।

এছাড়া সন্ধ্যায় কলাপাড়া উপজেলায় কর্মরত গনমাধ্যমকর্মী ও পৌরসভার সকল মসজিদের ইমাম, মুয়াজ্জিনদের মাঝে ৩০০ শীতবস্ত্র বিতরণ করনে। এসময় তার সাথে ছিলেন জেলা আওয়ামীলীগের সিনিয়র সভাপতি অধ্যক্ষ সৈয়দ নাসির উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবদুল মোতালেব তালুকদার, যুগ্ম সম্পাদক অধ্যক্ষ মঞ্জুরুল আলম, দপ্তর সম্পাদক অধ্যাপক ইউসুফ আলী, আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

শীতের কম্বল উপহার পেয়ে উপজেলার মহিপুর ইউনিয়নের নিজ শিববাড়িয়া গ্রামের সোবাহান হাওলাদার (৬৮) বলেন, ‘করোনা দূর্যোগের সময় আমাদের বাড়ী বাড়ী এসে এমপি খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছেন। আর এখন শীতে তিনি অসহায় পরিবার গুলোর হাতে শীতের কম্বল দিলেন। তার মতো এরকম এমপি আমরা এর আগে আর পাই নাই।’

বিতরন অনুষ্ঠানে এমপি মহিব্বুর রহমান গনমাধ্যমকে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নির্দেশে আমার ব্যক্তিগত উদ্দোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। এর আগে করোনা দূর্যোগের সময় দু:স্থ মানুষের বাড়ী বাড়ী খাবার পৌঁছে দিয়েছি। যাতে একটি পরিবারও খাদ্য সংকটে না পড়ে।

তিঁনি আরও বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বিধায় সাধারণ জনগণের ভাগ্যের উন্নয়ন হয়েছে। আগামীতেও দেশের মানুষের ভাগ্যের উন্নয়নে আওয়ামীলীগ সরকারের বিকল্প নাই। এর আগে তিনি রাঙ্গাবালি উপজেলার ৫ ইউনিয়ন ও কলাপাড়া উপজেলার দুই পৌরসভা
সহ ৮ ইউনিয়নে শীতার্ত মানুষের মাঝে ৪০০০ শীতবস্ত্র বিতরণ করেন।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ