বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

তানজিন তিশার আত্মহত্যা চেষ্টার নেপথ্যে কি?

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশার আত্মহত্যা চেষ্টার গুঞ্জন উঠেছে। গত বুধবার মধ্যরাতে রাজধানীর রাজারবাগে নিজ বাসায় ঘুমের ওষুধ সেবন করে আত্মহত্যার চেষ্টা করেন এ অভিনেত্রী, এমন খবরে গতকাল সকাল থেকে সরগরম ছিল শোবিজ। আত্মহত্যা চেষ্টার পর তাৎক্ষণিক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নেয়া হয় তাকে। সেখান থেকে তিশাকে রাজধানীর পান্থপথের একটি হাসপাতালে নেয়া হয়েছে। জানা গেছে, বেশ দীর্ঘ সময় ধরেই ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা মুশফিক আর ফারহানের সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে তানজিন তিশার। একসঙ্গে অভিনয় করতে করতেই সম্পর্কে জড়ান তারা।

নাম প্রকাশে অনিচ্ছুক অভিনেত্রীর একটি ঘনিষ্ঠ সূত্র জানায়, গত কয়েকদিন ধরে ফারহান-তিশার মধ্যে ঝামেলা ও মান-অভিমানের ঘটনা ঘটেছে। তার জেরেই আত্মহত্যার চেষ্টা করেন তিশা। এ সূত্রের মাধ্যমে আরও জানা যায়, বুধবার রাতে রাজারবাগের বাসা থেকে ফারহানের উত্তরার বাসায় যান তিশা। সেখান থেকে ফিরে এসে ঘুমের ওষুধ সেবন করে আত্মহতার চেষ্টা করেন তিনি।

এদিকে গতকাল পর্যন্ত একাধিকবার ফারহান ও তিশার মোবাইল নম্বরে যোগাযোগ করা হলেও তারা সাড়া দেননি কেউই। মুঠোফোনে মেসেজ দিয়েও কোনো উত্তর মেলেনি। এদিকে বিষয়টি নিয়ে অভিনয় শিল্পী সংঘের সভাপতি অভিনেতা বলেন, তিশা হাসপাতালে ভর্তি আছে। তার চিকিৎসা চলছে। কী হয়েছে বিষয়টি আমরা বোঝার চেষ্টা করছি। এরপর বিস্তারিত বলতে পারবো। তবে তার পরিবার থেকে জানানো হয়েছে, তার বুকে ব্যথা উঠেছে, তার কারণে তাকে হাসপাতালে নেয়া হয়েছে। এর আগে বছর কয়েক আগে সংগীতশিল্পী হাবিব ওয়াহিদের সঙ্গেও সম্পর্কে জড়িয়েছিলেন তানজিন তিশা। সে সময় এ নিয়ে গণমাধ্যমে খোলামেলা কথাও বলেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ