সোমবার, ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

ঢাকায় রিচি

এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী রিচি সোলায়মান এখন ঢাকায়। দীর্ঘদিন যুক্তরাষ্ট্র প্রবাসী তিনি। বর্তমানে বাংলাদেশে পরিবারের সঙ্গে সময় কাটাতে ঢাকায় অবস্থান করছেন রিচি। তিনি অভিনয়, নৃত্য ও মডেলিং মাধ্যম থেকে দূরে রয়েছেন। মাঝে মাঝে সোশ্যাল মিডিয়ায় তার উপস্থিতি লক্ষ করা যায়।

সম্প্রতি এ অভিনেত্রী অনেক বছর পর চিত্রনায়ক ফেরদৌস এর সঙ্গে বঙ্গবন্ধু কাপ গলফ টুর্নামেন্টে উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হয়ে এসেছিলেন। মুঠোফোনে অভিনেত্রী বলেন, আমার অভিনয়ে ক্যারিয়ারে অনেক অভিনেতার সঙ্গে নাটক করেছি। তবে ফেরদৌস ভাইয়ের সঙ্গে এই প্রথম একসঙ্গে কাজ করা হলো। যাদের আমন্ত্রণে অতিথি হয়ে গিয়েছি তারা যথেষ্ট সম্মানিত ব্যক্তিবর্গ। চমৎকার আয়োজনে মুগ্ধ হয়েছি।

রিচি আরও বলেন, আমি নিজেকে সৌভাগ্যবান অভিনেত্রী মনে করি এই অর্থে যে আজও দর্শকরা আমার অভিনয় দেখতে চান। যখনই কিছু সময়ের জন্য দেশে বেড়াতে আসি নাট্য পরিচালকরা অভিনয়ের প্রস্তাব নিয়ে আসেন। কিন্তু সময় স্বল্পতার জন্য বিনয়ের সঙ্গে ফিরিয়ে দেই। আমারও মন চায় আবার অভিনয় করতে কিন্তু সময় স্বল্পতার দরুন করা হয়ে ওঠে না। পরিবার ও বাচ্চাদের স্কুলে লেখাপড়া দেখভাল করতেই বেলা চলে যায়। এবার দেশে এসে সময় ভালোই কাটছে। পরিবার-পরিজন নিয়ে বিশ্বকাপ খেলা উপভোগ করছি। আমার পছন্দের দল ব্রাজিল আর নেইমার অলটাইম ফেভারিট। তার আহত হওয়ায় সত্যি আমি মর্মাহত হয়েছি। প্রার্থনা করছি যেন তাকে দ্রুত আবার মাঠে দেখতে পাই।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ