সোমবার, ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

ঠোঁটে ঠোঁট রেখে চুমু মেয়ে আরাধ্যার জন্মদিনে! ছবি প্রকাশ্যে আসতেই বিপাকে ঐশ্বর্যা

আরাধ্যার ঠোঁটে ঠোঁট ছোঁয়ানো স্নেহের পরশমাখা একটি ছবি দেন অভিনেত্রী ঐশ্বর্যা রাই বচ্চন। অভিষেক বচ্চনের মেয়ে আরাধ্যা ১১ তে পা দিল। জন্মের পর থেকেই আলোকচিত্রীদের মধ্যে জনপ্রিয়তা তুঙ্গে ছিল অমিতাভের নাতনির । অন্য দিকে প্যাপারাৎজ়ির থেকে বরাবরই মেয়েকে আগলে আগলে রাখেন ঐশ্বর্যা। যার ফলে নানা সময় সংবাদমাধ্যমের ক্ষোভ সামলাতে হয়েছে তাঁকে। এ বার মেয়ে আরাধ্যার জন্মদিনেও শুভেচ্ছা ছবি দিয়ে ট্রোলড হতে হল ঐশ্বর্যাকে। আরাধ্যার ঠোঁটে ঠোঁট ছোঁয়ানো স্নেহের পরশ মাখা একটি ছবি দেন অভিনেত্রী। তাতেই প্রায় ‘গেল গেল’ রব ওঠে নেটাগরিকদের একাংশের মধ্যে। শুধু ছবি নয়, মেয়ে আরাধ্যার জন্য ছিল ভালবাসায় মোড়া বার্তা।

ঐশ্বর্যা মেয়ের উদ্দেশে লেখেন, ‘‘আমার ভালবাসা, আমার জীবন, খুব ভালবাসি তোমায়, আমার আরাধ্যা।’’

অভিনেত্রীর এই ছবি দেখে কেউ বলছেন, এটা ভারতীয় সংস্কৃতির বিরুদ্ধে। কারও মতে, ‘‘জানি তোমার হৃদয়ে মেয়ের প্রতি অসম্ভব স্নেহ রয়েছে, তা-ও বলব এটা বড্ড বাড়াবাড়ি’’।

ছেড়ে দেননি ঐশ্বর্যার অনুরাগীরা। পাল্টা জবাবে কেউ বলেছেন, ‘‘আপনাদের লজ্জা হয় না, এই ভালোবাসার সঙ্গে সমপ্রেমকে গুলিয়ে ফেলেছেন।’’ কারও কথায়, ‘‘বন্ধ করুন প্রতি মুহূর্তে এক জন মাকে এ ভাবে আতশকাচের তলায় রাখা। এক জন মা তাঁর সন্তানের প্রতি স্নেহের বার্তা দিয়েছেন ছবিতে।’’

যদিও কটাক্ষের কখনও কোনও উত্তর দেননি ঐশ্বর্যা রাই বচ্চন। এ বারও সেই ধারাই বজায় রাখলেন তিনি। সম্প্রতি তাঁকে দেখা গিয়েছে মণিরত্নমের ছবি ‘পোন্নিয়িন সেলভান’ ছবিতে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ