বৃহস্পতিবার, ৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

টাঙ্গাইলে স্ত্রীর কবরের পাশেই দাফন হবে সোহানের

স্ত্রীকে হারিয়ে শোকে কাতর ছিলেন ‘কেয়ামত থেকে কেয়ামত’ নির্মাতা সোহানুর রহমান সোহান। সোহানের স্ত্রী প্রিয়া মস্তিস্কে রক্তক্ষরণে মঙ্গলবার সন্ধ্যায় মারা গেছেন। স্ত্রীর মৃত্যুর ২৪ ঘণ্টার ব্যবধানে বুধবার সন্ধ্যায় চলে গেলেন সোহানও। তার ইচ্ছাতেই স্ত্রীর কবরের পাশে এই নির্মাতার দাফন হবে।

নির্মাতার পারিবারিক সূত্রের বরাতে এমন তথ্যই জানালেন পরিচালক সমিতির সভাপতি কাজী হায়াৎ। এদিন সন্ধ্যার পর সোহানের মৃত্যুর খবর শুনে তার উত্তরার বাসায় যান কাজী হায়াৎ, শাহীন সুমনসহ পরিচালকদের একটি টিম।

সোহানকে দেখার পর তার পরিবারের অন্য সদস্যদের সঙ্গেও এসময় কথা বলেন তারা। পরবর্তীতে সংবাদমাধ্যমের মুখোমুখি হন কাজী হায়াৎ ও শাহীন সুমন।

এসময় সোহানের জানাজা ও দাফন নিয়ে জানতে চাইলে তারা জানান, শেষবারের মতো সোহানকে এফডিসিতে নেওয়ার ইচ্ছা পোষণ করলেও তার পরিবার সেটা চাইছে না।

শাহীন সুমন বলেন, সোহান ভাই অনেক বড় নির্মাতা। তার বহু শুভাকাঙ্ক্ষী আছেন। আমরা শেষবারের মতো এফডিসিতে তাকে শ্রদ্ধা জানাতে চাই।

কিন্তু এর পুরোটাই নির্ভর করছে তার পারিবারিক সিদ্ধান্তের ওপর। আমরা আপ্রাণ চেষ্টা করছি।
এসময় তিনি বলেন, সোহান ভাইয়ের ইচ্ছে স্ত্রীর কবরের পাশে শায়িত হবেন। এমনটাই তার পরিবারের সদস্যরা বলছেন। সেক্ষেত্রে তাকে টাঙ্গাইলে নিয়ে যাওয়া হবে।

উল্লেখ্য, সোহানুর রহমান সোহান তিন কন্যা সন্তানের জনক ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ