মঙ্গলবার, ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

‌‌”জেমকন ভিক্টরী ডে গলফ টুর্নামেন্ট-২০২২” এর উদ্বোধন

কুর্মিটোলা গলফ্ ক্লাবে তিন দিনব্যাপী ‘জেমকন ভিক্টরী ডে গলফ টুর্নামেন্ট-২০২২’ এর উদ্বোধনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান আজ শুক্রবার (০৯-১২-২০২২) কুর্মিটোলা গলফ ক্লাব, ঢাকা সেনানিবাসে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ সেনাবাহিনীর কোয়ার্টার মাষ্টার জেনারেল লেঃ জেনারেল মোঃ সাইফুল আলম, এসবিপি, ওএসপি, এসইউপি, এডব্লিউসি, পিএসসি, পিএইচডি ও বিশেষ অতিথি হিসেবে টুর্নামেন্টের স্পন্সর জেমকন গ্রুপের ভাইস চেয়ারম্যান জনাব কাজী নাবিল আহমেদ, এমপি উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতেই সম্মানিত প্রধান অতিথি মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারী ৩৬ জন বীর মুক্তিযোদ্ধাদের উত্তরীয় পরিয়ে বিশেষ সম্মাননা প্রদান করেন। অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধাদের পক্ষ হতে ব্রিগেডিয়ার জেনেরেল গিয়াস উদ্দিন, বীর বিক্রম (অবঃ) বক্তব্য প্রদান করেন। বক্তব্যে তিনি বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা দেয়ার জন্য প্রধান অতিথি ও জেমকন গ্রুপকে ধন্যবাদ জ্ঞাপন করেন। এরপর প্রধান অতিথি প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

তিন দিনব্যাপি এই টুর্নামেন্টে দেশি/বিদেশী খেলোয়ারসহ সর্বমোট ৬৩৫ জন গলফার অংশগ্রহণ করেন। টুর্নামেন্টে কর্নেল মোঃ খায়রুজ্জামান, বিজিবিএম (অবঃ) উইনার, জনাব জবায়ের এম সোয়েব রানার আপ এবং মিসেস ফাতেমা রহমান লেডিস উইনার হওয়ার কৃতিত্ব অর্জন করেন।

টুর্নামেন্টে অংশগ্রহণকারী সম্মানিত সদস্যগণ ছাড়াও কুর্মিটোলা গলফ ক্লাবের ভাইস প্রেসিডেন্ট এবং জিওসি ও এরিয়া কমান্ডার, লজিষ্টিকস এরিয়া মেজর জেনারেল মোঃ জহিরুল ইসলাম এসজিপি, এনডিসি, পিএসসি ও সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি এ ধরনের প্রতিযোগিতার আয়োজন দেশের গলফ অঙ্গনের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন। সেই সাথে মহান বিজয়ের মাসে আয়োজিত এই গলফ টুর্নামেন্টের তাৎপর্য বৃদ্ধিতে বীর মুক্তিযোদ্ধাদের অংশগ্রহণ ও অনুষ্ঠান আয়োজন এর জন্য কুর্মিটোলা গলফ ক্লাব এবং জেমকন গ্রুপ কে তিনি ধন্যবাদ জ্ঞাপন করেন। সংবাদ বিজ্ঞপ্তি।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ