বুধবার, ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

জাতীয় প্রেসক্লাব নির্বাচনে ফরিদা-শ্যামল প্যানেলের বিপুল বিজয়

জাতীয় প্রেসক্লাব নির্বাচনে মুক্তিযুদ্ধের পক্ষের প্যানেলের বিপুল বিজয় হয়েছে। নির্বাচনে সভাপতি পদে ফরিদা ইয়াসমিন (দৈনিক ইত্তেফাক) ও সাধারণ সম্পাদক পদে শ্যামল দত্ত (সম্পাদক, দৈনিক ভোরের কাগজ) নির্বাচিত হয়েছেন।

সভাপতি পদে ফরিদা ইয়াসমিন পেয়েছেন ৫৬৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কামাল উদ্দিন সবুজ পেয়েছেন ৪০১ ভোট। সাধারণ সম্পাদক পদে শ্যামল দত্ত পেয়েছেন ৪৯৬ ভোট ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইলিয়াস খান পেয়েছেন ৪৭৪ ভোট। সিনিয়র সহ-সভাপতি পদে হাসান হাফিজ ৫৫৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কার্তিক চ্যাটার্জি পেয়েছেন ৪০৪ ভোট। সহ-সভাপতি পদে রেজোয়ানুল হক রাজা ৫৮৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সৈয়দ আলী আসফার পেয়েছেন ৩৫৯ ভোট। কোষাধ্যক্ষ পদে শাহেদ চৌধুরী ৫৭৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শাহনাজ দুলাল পেয়েছেন ২০৮ ভোট। যুগ্ম সাধারণ সম্পাদক পদে ৫৪০ ভোট পেয়ে বাসসের আইয়ুব ভূঁইয়া ও আশরাফ আলী ৪৯১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

নির্বাচিত ১০ জন সদস্য হলেন- ফরিদ হোসেন (৪৯৫) ভোট, কাজী রওনাক হোসেন (৪২২) ভোট, শাহনাজ সিদ্দিকী সোমা (৩৯০) ভোট, কল্যাণ সাহা (৩৮২) ভোট, শাহনাজ বেগম পলি (৩৬০) ভোট, সৈয়দ আবদাল আহমেদ (৩৪৭), মো. জুলহাস আলম (৩৪৫), বখতিয়ার রানা ( ৩৩০), মোহাম্মদ মোমিন হোসেন (৩৩০) সীমান্ত খোকন (২৮৯)

আজ শনিবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে এ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ভোট গণনা শেষে রাতে নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান মোস্তফা-ই জামিল ফলাফল ঘোষণা করেন।
শুক্রবার জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিনের সভাপতিত্বে সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ