সোমবার, ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

জবি সমাজকর্ম অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি সোহেল সম্পাদক ফয়সাল

জবি প্রতিনিধি

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) সমাজকর্ম বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি করা হয়েছে বিভাগের ২০০৪-২০০৫ সেশনের শিক্ষার্থী এস এম সোহেল এবং সাধারণ সম্পাদক করা হয়েছে বিভাগের ২০০৫-২০০৬ সেশনের (১ম ব্যাচ) শিক্ষার্থী শেখ ফয়সাল হোসেন কে।

গত ৩০ সেপ্টেম্বর অ্যাসোসিয়েশনের প্রথম পুনর্মিলনী অনুষ্ঠান শেষে সদস্যদের সর্বসম্মতিক্রমে এ কমিটি গঠন করা হয়। আগামী দুই বছরের জন্য এই কমিটি গঠন করা হয়েছে বলে জানা গেছে। গঠিত কমিটিতে সভাপতি এবং সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়। আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য অনুরোধ করা হয়েছে।

গত ৩০ সেপ্টেম্বর জবির সমাজকর্ম বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রথম পুনর্মিলনী অনুষ্ঠিত হয়। সংগঠনটির সভাপতি মোহাম্মদ মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে এবং সংগঠনের সাধারণ সম্পাদক মো. ইমরান খানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জবি উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক এবং বিশেষ অতিথি হিসেবে ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্টেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মো. আবুল হোসেন এবং সমাজকর্ম বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. রাজিনা সুলতানা। পুনর্মিলনী উপলক্ষে সারাদেশ থেকে সমাজকর্ম বিভাগের সাবেক শিক্ষার্থী এবং শিক্ষকরা ক্যাম্পাসে সমবেত হন। দিনব্যাপী এ অনুষ্ঠানে বিপুলসংখ্যক অ্যালামনাই তাদের পরিবার-পরিজন নিয়ে অংশ নেন। এ উপলক্ষে ক্যাম্পাসে র্যালী, আলোচনা সভাসহ বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে নবীন ও প্রবীণ শিক্ষার্থীরা আনন্দে মাতোয়ারা হয়ে ওঠেন।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ