বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ছোটভাইকে বুকে টেনে নিলেন আবুল হাসনাত আবদুল্লাহ

বরিশাল সিটি করপোরেশনের নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহর (খোকন সেরনিয়বাত) জন্য ভোট চাইলেন বড় ভাই আবুল হাসনাত আব্দুল্লাহ। এতে স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মী ও দুই ভাইয়ের অনুসারীদের মধ্যে দেখা দিয়েছে খুশির আমেজ।

শনিবার (৩ জুন) বিকেলে খোকন সেরনিয়বাতকে বিজয়ী করার লক্ষ্যে এক বর্ধিত সভার আয়োজন করা হয়।

সভায় মেয়র প্রার্থী খোকন সেরনিয়াবাত উপস্থিত হলে অনুষ্ঠানের সভাপতি ও তার বড় ভাই আবুল হাসনাত আবদুল্লাহ তাকে বুকে টেনে নেন।

এদিকে বর্ধিত সভায় দুই ভাইয়ের আলিঙ্গনের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরে। তাদের অনুসারীরা ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার দিয়ে নৌকায় ভোট চাইছেন । আবার অনেকে লিখেছেন, ‘দীর্ঘ সময়ের পরে দুই ভাইয়ের এমন মিলনে নৌকার বিজয় নিশ্চিত।’

আবুল হাসনাত আব্দুল্লাহ বলেন, আমরা সবাই একত্র হয়ে ঐক্যবদ্ধভাবে আমার ছোট ভাই আবুল খায়ের আব্দুল্লাহকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করব। এ সময় সকলের সামনে ছোট ভাইয়ের হাত উঁচিয়ে বিজয়ী করার জন্য সকলকে ওয়াদা করতে বলেন।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গির কবির নানক বলেন, আমাদের বিরুদ্ধে যার বিভিন্ন অপপ্রচার চালিয়েছেন, আজকে এই সমন্বয় সভায় খোকন সেরনিয়বাতের উপস্থিতির মধ্য দিয়ে সকল অপপ্রচারকারী এবং ষড়যন্ত্রকারীদের মুখে চুনকালি মেখে দিয়ে- আজ এক নতুন অধ্যায়ের সূচনা হলো।

খোকন সেরনিয়বাত বলেন,জননেত্রী শেখ হাসিনা তার বিবেচনায় আমাকে মনোনয়ন দিয়েছেন। এখানে যারা উপস্থিত রয়েছেন তাদের কাছে আমার আবেদন- আপনাদের আত্মীয়-স্বজন এবং এলাকাবাসীকে আমার জন্য এবং জননেত্রী শেখ হাসিনার জন্য ভোট দিয়ে জয়যুক্ত করবেন। এই আশাবাদ ব্যক্ত করি।

সভায় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান এমপি, যুগ্ম সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাসিম, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ, বরিশাল মহানগর আওয়ামি লীগের সভাপতি ও বরিশাল জেলা পরিষদ চেয়ারম্যান একেএম জাহাঙ্গিরসহ বরিশাল বিভাগের পাঁচ জেলার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ