সোমবার, ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

ছবি তোলা নিয়ে হাতাহাতি, কুয়াকাটার জনপ্রিয় নাট্যাভিনেতা সাদ্দাম মাল আটক

কুয়াকাটা মাল্টিমিডিয়ার জনপ্রিয় কন্টেন্ট ক্রিয়েটর নাট্যাভিনেতা সাদ্দাম মালকে এক ভক্তের অভিযোগে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার ( ২১ নভেম্বর) ভোর ৫টায় কুয়াকাটার আবাসিক হোটেল বনানাী প্যালেস থেকে সাদ্দাম মালের এক বন্ধু সুমন সিকদার সহ দু’জনকে গ্রেফতার করে মহিপুরথানা পুলিশ। মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল খায়ের এ তথ্য নিশ্চিত করেছেন।

মামলা সূত্রে জানা যায়, রবিবার সন্ধ্যায় বরগুনা থেকে কুয়াকাটায় বেড়াতে আসে সাদিক ও তার পরিবার। পরে বীচে মাছ ফ্রাই খাওয়ার জন্য অবস্থান কালে সাদ্দাম মালসহ কয়েকজন একত্রিত হয়ে তাদেরকে অশ্লীল ভাষায় গালিগালাজ করে। সাদিক প্রতিবাদ করায় তাদেরকে এলোপাথারী কিল ঘুষি মেরে জখম করে।

কুয়াকাটা মাল্টিমিডিয়া ইউটিউব চ্যানেলের পরিচালক শুভ কবির বলেন, রোববার রাতে সাদ্দাম মালকে দেখে সেলফি তোলার জন্য বরগুনা থেকে আগত ৬-৭ জনের একটি দল এগিয়ে আসে। একই সময় তালতলী থেকে আগত আরো দু’জন ভক্ত সেলফি তুলতে চায়। তখন এই সেলফি তুলতে আসা দুই দলের মধ্যে কথা কাটাকাটি হলে সাদ্দাম তাদের মিমাংসা করতে এগিয়ে আসে। এক পর্যায়ে বরগুনা থেকে আসা সাদিকুর রহমান নামের এক ভক্ত তার সাথে থাকা লোকজন নিয়ে একটি গন্ডগোল তৈরি করে অভিনেতা সাদ্দাম মালকে অশ্লীল ভাষায় গালাগালি করে, সাদ্দাম মাল্এর প্রতিবাদ করে। এক পর্যায়ে দুই দলের মধ্যে হাতাহাতি হয়।

তিনি আরো জানান, কুয়াকাটা মাল্টিমিডিয়ার জনপ্রিয়তাকে হেয়প্রতিপন্ন করার জন্য পরিকল্পিত ভাবে আজকের এই ঘটনা ঘটিয়েছে তাঁরা। আমরা এর সুষ্ঠ তদন্ত ও বিচার চাই।

মহিপুর থানার ওসি আবুল খায়ের বলেন, বরগুনা থেকে আসা এক ব্যক্তির অভিযোগের ভিত্তিতে সাদ্দাম মাল সহ দু’জনকে আটক করে মামলায় গ্রেফতার দেখিয়ে আদলতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ