সোমবার, ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

গাজীপুরে স্ত্রী হত্যায় স্বামীর মৃত্যুদণ্ডাদেশ

গাজীপুরের কাশিমপুরে স্ত্রীকে হত্যার দায়ে স্বামীকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদন্ডাদেশ দিয়েছেন আদালতের বিচারক। বৃহস্পতিবার দুপুরে গাজীপুর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মমতাজ বেগম এ রায় ঘোষণা করেন। ফাঁসির দন্ডপ্রাপ্ত শরিফুল আলম ওরফে শরিফুল নীলফামারী জেলার মৌলভীবাজার থানার রামকোলা গ্রামের নুর আলমের ছেলে। স্ত্রী মহসিনা বেগমকে নিয়ে গাজীপুর মহানগর কাশিমপুর থানাধীন জিএমএস গার্মেন্টস সংলগ্ন হাজী রুহুল আমিনের কলোনীতে ভাড়ায় থেকে দুজনে ওই পোশাক কারখানায় কাজ করতেন।

গাজীপুর জজকোর্টের ভারপ্রাপ্ত পি. পি অ্যাডভোকেট মো. মকবুল হোসেন কাজল জানান, ২০২০ সালের ১২ ডিসেম্বর সকালে স্বামী-স্ত্রীর দাম্পত্য কলহের জেরে স্বামী শরিফুল বটি দিয়ে কুপিয়ে ও দাঁড়ালো ছুরি দিয়ে গলা কেটে স্ত্রী মহসিনাকে হত্যা করে।

হত্যার পর সে ঘরের দরজা আটকে ভিতরে অবস্থান করে। স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ এসে শরিফুলকে আটক করে। পুলিশ ঘটনাস্থল হতে হত্যায় ব্যবহৃত বঁটি ও রক্তমাখা ছোরা উদ্ধার করে।

এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে কাশিমপুর থানায় শরিফুলের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করলে দীর্ঘ তদন্ত শেষে পুলিশ আদালতে চার্জশিট দাখিল করে।

গাজীপুর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক জেলা দায়রা জজ মমতাজ বেগম দীর্ঘদিন শুনানি ও বিচারিক কার্যক্রম শেষে বৃহস্পতিবার (১ ডিসেম্বর) দুপুরে দন্ডবিধি ১৮৬০ এর ৩০২ ধারার অপরাধে দোষী সাব্যস্ত করে মৃত্যুদণ্ডাদেশ দেন।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ