বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

গাজীপুরে ধর্ষনের পর শিশু হত্যা, গ্রেফতার ২

Stop Sexual abuse Concept, stop violence against Women, international women's day

গাজীপুরের কোনাবাড়িতে তিন বছরের এক শিশু কন্যাকে ধর্ষনের পর শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় একই বাসার অন্য দুই ভাড়াটিয়াকে গ্রেফতার করা হয়েছে। নিহত ওই শিশু কুড়িগ্রাম সদর থানার চরবড়ইবাড়ী এলাকার শহিদুল ইসলামের মেয়ে। তিনি কোনাবাড়ি এলাকায় দোকান কর্মচারী হিসেবে কাজ করেন।
গ্রেফতারকৃতরা হলেন- কুড়িগ্রাম রাজারহাট থানার চকরাইহারি এলাকার সফিকুল ইসলাম এর ছেলে সাজেদুল ইসলাম (১৬) এবং একই এলাকার শাহাজাহানের ছেলে রাকিব মিয়া (১৪)।

বুধবার (৫ জুন) সকাল সাড়ে দশটায় কোনাবাড়ী থানাধীন বাইমাইল মধ্যপাড়া এলাকার রমিজ উদ্দিন এর বাসা থেকে ওই শিশুর মরদেহ উদ্ধার করা হয়।


পুলিশ ও নিহতের পরিবার জানায়, মঙ্গলবার (৪ জুন) সকাল থেকে শিশু ফারহানা ইসলামকে কোথাও খুজে পাচ্ছিলো না তার পরিবারের সদস্যরা। বুধবার সকালে এলাকার বিভিন্ন স্থানে খোজাখুজি করার পর বাসার পাশের একটি সরু গলিতে পুরো শরীরে স্কচটেফ মোড়ানো অবস্থায় বস্তা বন্ধি মরদেহটি দেখতে পায় এলাকাবাসী ও পরিবারের সদস্যরা। পরে খবর পেয়ে কোনাবাড়ি থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে। নিরব ও সাজিদুলকে আটক করা হলে তারা ওই শিশুকে ধর্ষনের পর হত্যা করার বিষয়টি শিকার করলে তাদের গ্রেফতার করা হয়।


এবিষয়ে কোনাবাড়ি মেট্রো থানার অফিসার ইনচার্জ কেএম আশরাফ উদ্দিন জনান, এঘটনায় দুই জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা ধর্ষন ও হত্যার ঘটনা শিকার করেছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ