সোমবার, ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

গাজীপুরে গৃহকর্মী ধর্ষণের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার

গাজীপুরের শ্রীপুরে এক গৃহপরিচারিকাকে (১৪)কে ধর্ষণ ও ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে এক ফিজিওথেরাপি চিকিৎসককে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (৩০ জুন) তাকে শ্রীপুর থানা থেকে আদালতে পাঠানো হয়েছে। এর আগে শনিবার রাতে শ্রীপুর পৌরসভার মার্কাজ মসজিদ সড়ক এলাকার নিজ বাসার চেম্বার থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্র ও মামলার অভিযোগে জানা গেছে, ধর্ষণের শিকার ওই কিশোরী ময়মনসিংহ জেলার বাসিন্দা। তার বাবা রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করেন। ভিকটিম তার বাবা-মায়ের সঙ্গে শ্রীপুরে ভাড়া বাসায় থাকতো। গত দুই মাস আগে ওই চিকিৎসকের বাড়িতে গৃহকর্মী হিসেবে কাজ নেয় ভিকটিম। কয়েকদিন পর আসামি ওই কিশোরীকে জোর পূর্বক ধর্ষণ করে এবং ওই ভিডিও তার মোবাইল ফোনে ধারণ করেন। মেয়েটি ধর্ষণের বিষয়টি তার বাবা, মাকে জানালে তারা চিকিৎসকের বাসা থেকে মেয়েকে তাদের বাসায় নিয়ে আসেন।

মেয়েটির মার অভিযোগ, তাকে অপরিচিত একটি মোবাইল নম্বর থেকে মোবাইলে ফোন দিয়ে মেয়েকে ধর্ষণের আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়া হয়।

শনিবার সকালে তার এক আত্মীয় সামাজিক যোগাযোগমাধ্যমে কিশোরীর আপত্তিকর ভিডিও দেখতে পেয়ে ফোন করে তাকে জানায়। এরপর থানায় মামলা দায়ের করা হয়।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকবর আলী খান এ বিষয়ে বলেন, শনিবার সন্ধ্যায় ধর্ষণের ঘটনায় ভুক্তভোগীর মা অভিযুক্ত চিকিৎসক ফরহাদ উজ্জামানের বিরুদ্ধে মামলা করলে রাতেই তাকে তার বাসার চেম্বার থেকে গ্রেপ্তার করে পুলিশ। রোববার তাকে গাজীপুর আদালতে পাঠানো হয়।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ