বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

গাজীপুরে আলাদা সড়ক দুর্ঘটনায় দুজন নিহত

গাজীপুরের শ্রীপুরে ডাম্প ট্রাক চাপায় নুরুল ইসলাম (৫৫)নামে এক কারখানা শ্রমিকের মৃত্যু হয়েছে। আলাদা আরেকটি দুর্ঘটনায় অটোরিক্সার চাপায় ৭ বছরের এক শিশু নিহত হয়েছে।

নিহত নুরুল ইসলাম উপজেলার বরমী ইউনিয়নের বরামা গ্রামের কাদির মিয়ার ছেলে। তিনি বরমী কায়েত পড়া গ্রামে একটি কারখানায় কর্মরত ছিলেন।
রোববার সকালে উপজেলার বরমী ইউনিয়নের বররামা চৌরাস্তা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতের পরিবারের লোকজন জানায়, নুরুল ইসলাম সকালে তার নিজ বাড়ী হতে বাইসাইকেল যোগে কারখানায় যাওয়ার পথে বরমী ইউনিয়নের বরমা চৌরাস্তায় পৌঁছালে পেছন হতে অজ্ঞাতনামা একটি ডাম্প ট্রাক তাকে চাপা দেয়। এতে নুরুল ইসলাম গুরুতর আহত হয়।এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্য চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অন্যদিকে শ্রীপুরে অটোরিকশার চাপায় তরিকুল ইসলাম নামে (৭)বছরের এক স্কুল শিক্ষার্থীর নিহত হয়। রোববার দুপুরে মাওনা -শ্রীপুর অঞ্চলিক সড়কের সিআরসি কারখানা সংলগ্ন এলাকায় শিশুটিকে অটোরিক্সা চাপা দেয়। পরে স্থানীয়রা উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। নিহত তরিকুল গফরগাঁও উপজেলার পাগলা থানার মশাখালি গ্রামের জসিম উদ্দিনের ছেলে।

সকালে নিহত তরিকুল ইসলাম (৭) তার মায়ের সাথে বড় ভাই জাহাঙ্গীরের ভাড়া বাসায় বেড়াতে আসে। সেখান থেকে তার ফুফু লতিফার খাতুনের সাথে দেখা করতে এলে রাস্তায় দুর্ঘটনার স্বীকার হয়ে নিহত হয় তরিকুল।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকবর আলী খান জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ দুটি উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ