বুধবার, ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

ক্যাটরিনার কোন গুণে মুগ্ধ ভিকি

ভিকি কৌশল ও ক্যাটরিনা কইফ সম্প্রতি পাহাড় থেকে ঘুরে এসেছেন। প্রথম বিবাহবার্ষিকী পার করেছেন সদ্য। ক্যাটের কোন গুণে মুগ্ধ ভিকি?

বলিউডের যত তারকা জুটি চার হাত এক করেছেন, তাঁদের মধ্যে অন্যতম চর্চিত ছিল ভিকি কৌশল এবং ক্যাটিরিনা কইফের সম্পর্ক। দেখতে দেখতে ভিকি-ক্যাট বিয়ের এক বছর পার করে ফেলেছেন। বিয়ের বর্ষপূর্তিতে জীবনসঙ্গিনীকে বুকে জড়িয়ে মায়াবী ছবি দেন ভিকি। বছর ঘুরলেও এখনও প্রেমে গদগদ তাঁরা। একে অপরকে চোখে হারাচ্ছেন যেন। স্ত্রী ক্যাটের প্রশংসায় পঞ্চমুখ অভিনেতা। জানালেন তাঁর গুণের কথা।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে ভিকি জানান, ক্যাটরিনার মতো মানুষ তিনি এই জীবনে দেখেননি। স্ত্রীর এমন কিছু গুণ রয়েছে যার প্রশংসা না করে থাকা যায় না। ভিকির কথায়, ‘‘ক্যাটরিনা সবসময় বলে যদি তুমি কোনও মানুষকে ভাল কিছু বলতে না পারো, তা হলে চুপ করে থাকো। ক্যাটরিনা যেমন বুদ্ধিমতী, তেমনই বড় মনের মানুষ। নিজের চারপাশের মানুষজনকে সম্মান দিতে জানে।’’

এই প্রথম নয় এর আগেও বহু সাক্ষাৎকারে ভিকি জানিয়েছেন, ক্যাটরিনার মতো মানুষ হয় না। তিনি এসে জীবন বদলে দিয়েছেন অভিনেতার। ক্যাটরিনাও ভিকিকে পেয়ে সুখী। তাঁদের দাম্পত্য বলিউডে অন্যতম সফল প্রেমের উদাহরণ হয়ে দাঁড়িয়েছে।

শুরুতে একে অপরের সম্পূর্ণ অপরিচিত ছিলেন ভিকি আর ক্যাটরিনা। জোয়া আখতারের একটি পার্টিতে প্রথম দেখা হয় তাঁদের। ভিকি যে তাঁর মন জিতে নিয়েছেন, সে খবর সবচেয়ে আগে জোয়াকেই জানিয়েছিলেন অভিনেত্রী। ভিকির সঙ্গে এই প্রেমকে ‘সম্পূর্ণ অপ্রত্যাশিত’ বলে উল্লেখ করেছেন ক্যাটরিনা।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ