সোমবার, ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

কলাপাড়ায় ২৬টি ব্যাংকের আয়োজনে স্কুল ব্যাংকিং কনফারেন্স

‘এসো সঞ্চয় করি সোনার বাংলা গড়ি’ প্রতিপাদ্যকে সামনে রেখে পটুয়াখালীর কলাপাড়ায় স্কুল ব্যাংকিং কনফারেন্স ২০২২ অনুষ্ঠিত হয়েছে। লিড ব্যাংক হিসেবে শাহাজালাল ইসলামী ব্যাংক, বাংলাদেশ ব্যাংক সহ ২৬টি ব্যাংক এ অনুষ্ঠানের আয়োজন করে। এ উপলক্ষে শনিবার সকাল ৯টায় কলাপাড়া শিশুপার্ক চত্বরে পায়রা উড়িয়ে শিক্ষার্থী, শিক্ষক, ব্যাংক কর্মকর্তা এবং আমন্ত্রিত অতিথিদের অংশগ্রহণে একটি বর্ণাঢ্য র‍্যালী বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শেখ কামাল অডিটোরিয়ামে আলোচনা সভায় মিলিত হয়।

শাহজালাল ইসলামী ব্যাংক’র এমডি মোসলেহ উদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের বরিশাল জোনাল অফিসের ডিরেক্টর বিষ্ণু পদ কর। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন লিড ব্যাংক প্রতিনিধি শাহজালাল ইসলামী ব্যাংক প্রধান কার্যালয়ের এফসিএ মো. আশরাফুল হক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ব্যাংকের এডিশনাল ডিরেক্টর মো. ইকবাল মহসিন, আল আরাফাহ ইসলামী ব্যাংক’র মো. নেয়ামত উল্লাহ
প্রমূখ। শিক্ষার্থীদের পক্ষে বক্তব্য প্রদান করেন ধুলাসার মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থী শামস সিদ্দিকা পিয়া।

আলোচনা শেষে আমন্ত্রিত অতিথিদের সৌজন্য উপহার প্রদান এবং বাংলাদেশ ব্যাংক আয়োজিত ‘স্বপ্ন’ ভিডিও প্রদর্শনী উপস্থাপন করা হয়। সবশেষে ঢাকা থেকে আগত নৃত্য শিল্পী এবং কলাপাড়া শিল্পকলা একাডেমির আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত, নৃত্য এবং গম্ভীরা পরেবেশন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ