মঙ্গলবার, ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

কলাপাড়ায় সড়ক দূর্ঘটনায় ঝড়লো আরও এক শিশু শিক্ষার্থীর প্রান

পটুয়াখালীর কলাপাড়ায় মোটরসাইকেল দূর্ঘটনায় গুরুতর আহত শিশু শিক্ষার্থী মো. জুনায়েদ হোসেন গাজী (১১) দীর্ঘ ৩৩ ঘন্টা মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে রবিবার ভোররাত ৪টার দিকে ঢাকার নিউরো সাইন্স হাসপাতালে মারা গেছে। নিহত জুনায়েদ উপজেলার ধানখালী ইউনিয়নের নোমরহাট এলাকার মো. ফরিদ উদ্দিন গাজীর ছেলে ।

এর আগে শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে একই ঘটনায় আবু সাঈদ (১৭) নামে এক মাদ্রসা ছাত্র’র মৃত্যু হয়েছে। সে উপজেলার ধানখালী ইউনিয়নের ধানখালী গ্রামের মো. গিয়াস উদ্দিন হাওলাদারের ছেলে। ঘটনার সময় আরোহী মো. জুনায়েদ হোসেন গাজী গুরুতর আহত হয়েছিল । আশংকাজনক অবস্থায় তাকে কলাপাড়া হাসপাতালে ভর্তি করার পর কর্তব্যরত চিকিৎসক তাকে বরিশাল হাসপাতলে রেফার করেন। সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার নিউরো সাইন্স হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

সূত্র জানায়, এরা দু’জন শুক্রবার ধানখালী গ্রামের বাড়ি থেকে কলাপাড়া পৌর শহরে আসে এবং কুয়াকাটা ভ্রমনের পরে বাড়ীতে যাওয়ার পথে কলাপাড়া-কুয়াকাটা সড়কের পায়রা বন্দর ছয়লেন সংলগ্ন এলাকায় নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই মাদ্রাসা শিক্ষার্থী সাঈদ মারা যায় এবং জুনায়েদ মাথায় গুরুতর আঘাত প্রাপ্ত হয় বলে স্থানীয়রা জানান।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ