সোমবার, ২রা অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ

কলাপাড়ায় পুলিশ পিটিয়ে আহত করলেন ব্যবসায়ীরা

পটুয়াখালীর কলাপাড়ায় কেনা-কাটা নিয়ে ব্যবসায়ীর সাথে তর্ক-বির্তকের জেরে পুলিশ কনেষ্টেবল মো. সোহেল (২৫)কে পিটিয়ে আহত করেছে কতিপয় ব্যবসায়ী। শনিবার রাত সাড়ে ৮ টার দিকে কলাপাড়া পৌরশহরের সাইয়েদ সুপার মাকের্টের তাসিন ফ্যাসন হাউস নামে এক গার্মেন্টস ব্যবসায়ীর ব্যবসা প্রতিষ্ঠানে এ ঘটনা ঘটেছে। ঘটনার পর পর পুলিশ ওই এলাকার সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ জব্দ করেছে। এ ঘটনায় দোকান মালিকের ছেলে মো. জহিরুল ইসলামকে প্রধান আসামী করে ৭/৮ জনের নামে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ঘটনার পরপরই ওই ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। তবে কোন আসামী গ্রেপ্তার হয়নি।

স্থানীয়দের সূত্রে জানা গেছে, শনিবার রাত সাড়ে ৮টার দিকে সাইয়েদ সুপার মার্কেটে আবুল কালাম আজাদ ওরফে কালাম মাষ্টারের তাসিন ফ্যাসন হাউসে কলাপাড়া থানায় কর্মরত পুলিশ কনেষ্টেবল মো. সোহেল (কনেষ্টেবল নং ১২০০) কেনা-কাটা করতে গেলে মূল্য নিয়ে দোকান মালিকের ছেলে মো. জহিরুল ইসলামের সাথে তর্ক হয় । এক পর্যায়ে দু’জনের হাতাহাতির ঘটনা ঘটে । এসময় ওই দোকানের আশে-পাশের কয়েকজন কর্মচারী কনেষ্টেবল সোহেলের উপর হামলা করে । এতে তার মাথায় এবং হাতে আঘাত প্রাপ্ত হন তিনি। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে । এ ঘটনার পরপর কলাপাড়া থানায় কর্মরত পুলিশ কর্মকর্তারা কিছু
সময় আশে-পাশের এলাকা ঘিরে রাখে।

এ দিকে ঘটনাস্থলের আশে পাশের ব্যবসায়ীরা এ বিষয়ে মুখ খুলতে আগ্রহী হচ্ছে না।

কলাপাড়া থানার ওসি মো. জসিম জানান, পুলিশ কনেষ্টেবলের উপর হামলার ঘটনায় কোন নিরীহ মানুষ হয়রানির শিকার হবে না। তবে ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধেই আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি উল্লেখ করেন।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ