মঙ্গলবার, ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

কলাপাড়ায় আর্জেন্টিনার জার্সি সংকট

পটুয়াখালীর কলাপাড়ায় সোমবার বিকেলে আর্জেন্টিনাসমর্থকদের মোটর সাইকেল শোভা যাত্রার পর মংগলবার থেকে গার্মেন্টস গুলোতে জার্সি সংকট দেখা দিয়েছে। বিভিন্ন বয়সের সমর্থকরা পৌরশহরের বিভিন্ন দোকান-পাট ঘুরে একটি জার্সি মেলাতে পারেনি। বিশেষ করে ছোট ছোট শিশু সমর্থকরা জার্সি না পেয়ে অনেকে মন খারাপ করে বাড়ীতে ফিরেছেন।

সোহান নামে পঞ্চম শ্রেনীর এক ছাত্র জানান, বন্ধুদের সবাই জার্সি পরিধান করে ঘুরে বেড়াচ্ছে। আমি অনেক দোকান খুঁেজ একটি জার্সি মেলাতে পারিনি।

গার্মেন্টস ব্যবসায়ী মো. ফেরদৌস জানান, এ এলাকায় আর্জেন্টিনার সমর্থক বেশী। এ বছর জার্সি বেশী আনা সত্ত্বে¡ও শেষ হয়ে গেছে। পুনরায় অর্ডার করা হয়েছে বলে উল্লেখ করেন তিনি।

এর আগে সোমবার বিকাল সাড়ে চারটায় পটুয়াখালীর কলাপাড়া হেলিপ্যাড মাঠ থেকে বিশ্বকাপ ফুটবল খেলা উপলক্ষে মোটরসাইকেল শোভাযাত্রা করেছে আর্জেন্টিনার সমর্থকরা। শোভাযাত্রাটি বাসস্ট্যান্ড হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। এসময় মেসি ভক্তদের শ্লোগানে মুখরিত হয়ে উঠে পুরো শোভাযাত্রা। এছাড়া গানের তালে মেতে ওঠে অনেক ভক্ত। সমর্থকরা প্রায় ১ হাজার মোটরসাইকেল নিয়ে এ শোভাযাত্রায় অংশ গ্রহন করেছে বলে জানিয়েছেন আয়োজক জানিব।

আর্জেন্টিনা ফ্যান ক্লাবের কর্নধার লিটন তালুকদার জানান, এবারের খেলায় আমরা বিশ্ব চ্যাম্পিয়ান হবো, ইনশাল্লাহ। আর্জেন্টিনার সমর্থনে আর ই ক্যাবলের পক্ষ থেকে আমাদের খেলাসহ ভালভাল খেলাগুলো আমরা স্থানীয় সুতাপট্টিতে বড় পর্দায় দেখাবো।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ