বুধবার, ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

কলকাতায় বিদ্যা সাহা সিন্‌হা মিম

জিতের নতুন ছবির কাজের জন্য কলকাতায় এসেছেন বিদ্যা সাহা সিন্‌হা মিম। সঙ্গে এসেছেন তাঁর মা-ও। এসেই দেখা করতে গেলেন নিজের প্রিয় নায়িকার সঙ্গে।

মিঠিকে জড়িয়ে ধরে দাঁড়িয়ে তিনি। মিঠি অর্থাৎ দর্শকের প্রিয় সৌমিতৃষাও বেশ আদুরে মুখে তাকিয়ে ক্যামেরার দিকে। শনিবার সকালে এই ছবিটি প্রকাশ্যে আসামাত্রই অনেকের মনেই প্রশ্ন, মিঠাইয়ের সঙ্গে ইনি কে? বাংলাদেশ থেকে কলকাতায় এসেছেন সোবি সাহা। মিঠাইকে সামনে পেয়েই জড়িয়ে ধরলেন। এখন প্রশ্ন হল সোবি কে?

বাংলাদেশের জনপ্রিয় নায়িকা বিদ্যা সিন্‌হা সাহা মিম। তাঁর মা হলেন সোবি। মেয়ে নায়িকা তো কী হয়েছে। তার প্রিয় কিন্তু সৌমিতৃষা। নতুন ছবির কাজের জন্য কলকাতায় মিম। আবারও জিতের সঙ্গে জুটিতে দেখা যাবে নায়িকাকে। নতুন ছবিতে সই অবশ্য অনেক দিনই করেছিলেন। ৩০ নভেম্বর জন্মদিনের দিন নায়ক ঘোষণা করেন তাঁর আগামী ছবি ‘মানুষ’-এর। এই ছবিতেই আবারও জিতের সঙ্গে জুটি বাঁধছেন নায়িকা। সেই নতুন ছবির কাজের জন্যই আপাতত কলকাতায় নায়িকা। সঙ্গে শহরে এসেছেন তাঁর মা।

মেয়ের কাজের ফাঁকেই তাই দেখা করে এলেন নিজের প্রিয় নায়িকার সঙ্গে। ‘মিঠাই’ ধারাবাহিকের সৌজন্যে সৌমিতৃষার জনপ্রিয়তা তুঙ্গে। সেই আন্দাজ ছিলই, সেই বিশ্বাস আরও দৃঢ় হল এই ঘটনায়। মিমের মা মিঠাইয়ের সঙ্গে ছবি তুলে লিখলেন ‘মিঠাই’। মিঠাইয়ের মিষ্টতা যে তাঁর বেশ মনে ধরেছে এই আদুরে ছবি যেন তারই প্রমাণ।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ