রবিবার, ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ওরিয়ন ৩৬তম বাংলাদেশ অ্যামেচার গলফ্ চ্যাম্পিয়নশীপের উদ্বোধন

চার দিনব্যাপী ‘ওরিয়ন ৩৬তম বাংলাদেশ অ্যামেচার গলফ্ চ্যাম্পিয়নশীপ-২০২৩ এর উদ্বোধনী অনুষ্ঠান মঙ্গলবার (৭ মার্চ ) ঢাকা সেনানিবাসস্থ কুর্মিটোলা গলফ্ ক্লাবে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বাংলাদেশ সেনাবাহিনীর মাস্টার জেনারেল অব অর্ডন্যান্স এবং বাংলাদেশ গলফ্ ফেডারেশনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মেজর জেনারেল মোঃ জহিরুল ইসলাম, এসজিপি, এনডিসি, পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বর্ণিত টুর্নামেন্টের উদ্বোধন করেন। এসময় ওরিয়ন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক জনাব সালমান ওবাইদুল করিম এবং অ্যামেচার গলফ্ চ্যাম্পিয়নশীপ আয়োজক কমিটির ভাইস চেয়ারম্যান জনাব ফরিদুদ্দিন খান (রুমি) উপস্থিত ছিলেন।

এই প্রতিযোগিতায় দেশি ও বিদেশী খেলোয়াড়সহ সর্বমোট ১২৮ জন গলফার অংশগ্রহণ করছেন। বাংলাদেশ অ্যামেচার গলফ্ টুর্ণামেন্ট একটি গুরুত্বপূর্ণ আন্তর্জাতিক টুর্ণামেন্ট। ১৯৮২ সালে প্রথম বাংলাদেশে অ্যামেচার গলফ্ চ্যাম্পিয়নশীপ শুরু হয়। আন্তর্জাতিক মানের এ খেলাটি এ বছর ৫ম বারের মত ওরিয়ন গ্রুপের পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠিত হচ্ছে।

এর আগে, কুর্মিটোলা গল্ফ ক্লাবে উক্ত টুর্ণামেন্ট এর বিষয়ে এক প্রেস ব্রিফিং এর আয়োজন করা হয়। ব্রিফিং এ উপস্থিত কর্মকর্তাগণ বাংলাদেশ এ্যামেচার গল্ফ টুর্ণামেন্ট এর বিষয়ে প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকগণকে অবহিত করেন এবং বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। বাংলাদেশের জনপ্রিয় ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ প্রেস ব্রিফিং এ উপস্থিত থেকে এ টুর্ণামেন্টের বিস্তারিত সংবাদ সংগ্রহ করেন।

অনুষ্ঠানে ঊর্ধ্বতন সামরিক ও অসামরিক কর্মকর্তাগণ, দেশি-বিদেশি বিশিষ্ট ব্যক্তিবর্গ, কুর্মিটোলা গলফ্ ক্লাবের সেক্রেটারি জেনারেল, টুর্নামেন্ট কমিটির ডাইরেক্টর, জয়েন্ট সেক্রেটারি জেনারেল, গলফ্ ক্লাবের সদস্যবৃন্দ, খেলোয়াড়বৃন্দ ও গণমাধ্যম ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আগামী ১১ মার্চ টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ বিমান বাহিনী প্রধান উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করবেন।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ