বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

উর্বশীর ১৯০ কোটির নতুন বাড়ি!

উর্বশীর বাড়ির অন্দরও চোখ ধাঁধানো। —ফাইল ফটো।

জুহুতে প্রায় খান দশেক বাংলো বাতিল করেছেন তিনি। তবে অমিতাভ বচ্চন, কাজল, হৃতিক রোশন কিংবা জন আব্রাহামদের সঙ্গে যে এক সারিতেই নিজেকে দেখতে চান উর্বশী, তা স্পষ্ট করে দিলেন।

কখনও ক্রিকেটারদের সঙ্গে নাম জড়িয়ে, কখনও বা রহস্যময় পোস্ট করে প্রায়ই শিরোনামে চলে আসেন উর্বশী রওতেলা। তবে এ বার আর রহস্য নয়, তারকাদের বাসাবদলের হিড়িকে নতুন ঠিকানা গড়লেন উর্বশীও। তবে কত দামে বাড়িটি কিনেছেন শুনলে চোখ ছানাবড়া হতে পারে!

মুম্বইয়ে জুহু এলাকায় সেই বিপুল বিলাসবহুল বাড়ি। প্রয়াত পরিচালক যশ চোপড়ার বাড়ির ঠিক পাশের বাড়ি়টিই কিনেছেন উর্বশী। মুম্বইয়ের এক সংবাদ সংস্থার প্রতিবেদন অনুযায়ী, উর্বশীর বাড়ির অন্দরও চোখধাঁধানো। সামনেই রয়েছে সুসজ্জিত বিশাল বাগান। একটি ব্যক্তিগত জিমও রয়েছে বাড়ির ভিতরে। সঙ্গে বিশাল উঠোন এবং ঘাসজমি উর্বশীর ঠিকানার আলাদা আকর্ষণ। বাড়ির দেওয়ালের ও পিঠেই যশ চোপড়ার স্ত্রী পামেলা চোপড়ার প্রাক্তন বাংলো। পামেলা চলতি বছরের শুরুতেই প্রয়াত হয়েছেন।

সূত্রের খবর, উর্বশী কাউকে কিছু না জানিয়ে চুপিচুপি নতুন বাড়িতে চলে এসেছেন। নতুন বাড়ির নামও রহস্যাবৃতই রেখেছেন। যদিও সে বাড়ির মূল্য সকলেই জানেন। মনের মতো আস্তানাটি কিনতে উর্বশীর খরচ পড়েছে ১৯০ কোটি টাকা! গত ৭ মাস ধরে নাকি এমন এক বাড়ির খোঁজ করে চলেছিলেন উর্বশী। জুহুতে প্রায় খান দশেক বাংলো দেখে বাতিল করেছেন তিনি। তবে অমিতাভ বচ্চন, কাজল-অজয় দেবগন, হৃতিক রোশন কিংবা জন আব্রাহামদের সঙ্গে নিজেকে যে এক সারিতেই দেখতে চান অভিনেত্রী, তা স্পষ্ট করে দিতে চাইলেন। বাড়িটি কিনলেন একেবারে তারার হাটেই। অনিল কপূর, অক্ষয় কুমাররাও তাঁর প্রতিবেশী।

নিজের স্মৃতিসৌধ বানাতে চান মোদী, সব কিছুতে ধর্মীয় সুড়সুড়ি জুড়ে দেন, দাবি নাসিরুদ্দিনের
সম্প্রতি কান চলচ্চিত্র উৎসবে রেড কার্পেটে হাঁটতে দেখা গিয়েছে উর্বশীকে। নতুন কোনও কাজের খবর নেই। ২০১৩ সালে ‘সিংহ সাব দ্য গ্রেট’ ছবি দিয়ে অভিনয়ে আত্মপ্রকাশ করেন উর্বশী। দেখা গিয়েছে একাধিক বলিউড ছবিতে। ২০২২ সালে ‘দ্য লেজেন্ড’ নামের এক তামিল ছবিতেও কাজ করেছেন উর্বশী।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ