সোমবার, ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

উত্তরা থেকে দুই সন্তানসহ ঘরবন্দি নারী উদ্ধার

রাজধানীর উত্তরার একটি বাসা থেকে যমজ দুই মেয়ে সন্তানসহ এক নারীকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়েছে। সিজোফ্রেনিয়ায় আক্রান্ত ওই নারী দীর্ঘদিন ধরে সন্তানদের নিয়ে ঘরবন্দি ছিলেন। রোববার ভোরে ৪ নম্বর সেক্টরের ১৩ নম্বর সড়কের ওই ভবনের দোতলা থেকে তাদের উদ্ধার করা হয়। পরে উত্তরার কুয়েত বাংলাদেশ মৈত্রী সরকারি হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে ভর্তির পর তাদের জ্ঞান ফিরেছে। ওই নারীর নাম শাফানা আফিফা শ্যামী। বয়স ত্রিশের কোটায়। যমজ দুই মেয়ের বয়স ১০।

পুলিশ জানিয়েছে, পৈত্রিকসূত্রে বাসাটি পান শ্যামী। মানসিকভাবে অসুস্থ হওয়ায় কাউকে বিশ্বাস করতেন না তিনি। ফলে স্বজনদের সঙ্গে দূরত্ব তৈরি হয় তার।

যে কারণে স্বজনরাও তার খোঁজ নেন না। এদিকে তার আয়-রোজগার না থাকায় বেশ কিছুদিন ধরে অর্থকষ্টে ভুগছিলেন তিনি। এসব কারণে শ্যামী শিশুদের নিয়ে অনাহারে ঘরবন্দি হওয়ার সিদ্ধান্ত নেন।

উত্তরা পূর্ব থানার পরিদর্শক (তদন্ত) মুজাহিদুল ইসলাম জানিয়েছেন, প্রতিবেশীদের কাছ থেকে খবর পেয়ে রোববার ভোরে পুলিশ ওই ভবনে যায়। ফ্ল্যাটটির দরজা ভেতর থেকে আটকানো ছিল। পরে ফায়ার সার্ভিসকে খবর দিয়ে তাদের সহায়তায় দরজা ভেঙে ওই নারী ও তার দুই মেয়েকে উদ্ধার করা হয়। তারা অচেতন অবস্থায় ছিলেন। তাদের উত্তরার কুয়েত মৈত্রী হাসপাতালে নেয়া হয়। সন্ধ্যায় তাদের জ্ঞান ফিরে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ