শনিবার, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ঈদ উপলক্ষে ৩ হাজার দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করলেন প্রতিমন্ত্রী মহিব

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান প্রতিমন্ত্রী অধ্যক্ষ মো: মহিব্বুর রহমান এমপি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার পক্ষ থেকে তাঁর নির্বাচনী এলাকার দুস্থ, অসহায় মানুষের মাঝে ঈদ-উল-ফিতর উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরন শুরু করেছেন।

আজ শনিবার (৬ এপ্রিল) দুপুরে তিঁনি পটুয়াখালীর কলাপাড়া উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে টিয়াখালী, চাকামইয়া ও নীলগঞ্জ ইউনিয়নের গরীব, দুস্থ ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেন। এসময় তাঁর সাথে ছিলেন কলাপাড়া ইউএনও মো: রবিউল ইসলাম, দুর্যোগ ও ত্রান কর্মকর্তা মো: হুমায়ুন কবির, উপজেলা আওয়ামীলীগের সম্পাদক আবদুল মোতালেব তালুকদার, কলাপাড়া পৌরসভার প্যানেল মেয়র হুমায়ুন কবির প্রমূখ।

বিতরনকৃত এ খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি লবন, ১ কেজি চিনি, ১০০ গ্রাম মরিচের গুঁড়া, ২০০ গ্রাম হলুদের গুঁড়া, ১০০ গ্রাম ধনিয়া গুঁড়া, ১ লিটার সয়াবিন তেল।

এর আগে শনিবার সকাল ১০টায় মহিপুর মৎস্য বন্দরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ৩১ ব্যবসায়ীকে ২ বান্ডিল করে ঢেউ টিন, নগদ ৬ হাজার টাকা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে মানবিক খাদ্য সহায়তা তুলে দেন প্রতিমন্ত্রী।

রোববার (৭এপ্রিল) সকালে রাঙ্গাবালী উপজেলা পরিষদ চত্বরে গরীব, দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করবেন তিঁনি। একই দিন বিকালে তিঁনি কলাপাড়া পৌরসভায় দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করবেন।

পরে ৮ এপ্রিল (সোমবার) সকালে তিঁনি দলীয় কার্যালয়ে ধানখালী ও চম্পাপুর ইউনিয়নের গরীব, দুস্থ ও অসহায়দের মাঝে ঈদ উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরন করবেন। দুপুরে লালুয়া, বালিয়াতলী ও মিঠাগঞ্জ ইউনিয়নের দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করবেন। ৯ এপ্রিল (মঙ্গলবার) সকালে মহিপুর কো-অপারেটিভ মাধ্যমিক বিদ্যালয় মাঠে মহিপুর, ডালবুগঞ্জ, লতাচাপলি ও কুয়াকাটা পৌরসভার গরীব মানুষের মাঝে ঈদ উপহার তুলে দিবেন প্রতিমন্ত্রী। একই দিন সন্ধ্যায় আলহাজ্ব জালাল উদ্দিন ডিগ্রী কলেজ মাঠে দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করবেন তিঁনি।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান প্রতিমন্ত্রীর ব্যক্তিগত হর্মকর্তা মো: তরিকুল ইসলাম বলেন, ‘১১৪, পটুয়াখালী-৪ (কলাপাড়া-রাঙ্গাবালী) নির্বাচনী এলাকার ৩ হাজার দুস্থ মানুষকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ-উল-ফিতর উপলক্ষে মানবিক খাদ্য সহায়তার প্যাকেট বিতরন করবেন প্রতিমন্ত্রী মহোদয়।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ