শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

ইসলামী ব্যাংক ও বিএইচবিএফসি-র মধ্যে সেবাচুক্তি

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ও বাংলাদেশ হাউজ বিল্ডিং ফাইনান্স কর্পোরেশন (বিএইচবিএফসি)-র মধ্যে বিদ্যমান চুক্তির আওতায় গৃহ নির্মাণ বিনিয়োগ কার্যক্রম পরিচালনার লক্ষ্যে এপিআই সমন্বয় কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। এর মাধ্যমে বিএইচবিএফসি-র শরীআহ ভিত্তিক মঞ্জিল বিনিয়োগ প্রোডাক্ট এর গ্রাহকগণ তাদের বিনিয়োগের কিস্তি ইসলামী ব্যাংকের সেলফিন, আই-ব্যাংকিংসহ অন্যান্য বিকল্প সেবার মাধ্যমে প্রদান করতে পারবেন।

সোমবার (৬ মার্চ) ইসলামী ব্যাংক টাওয়ারে ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা ও বিএইচবিএফসি-র ম্যানেজিং ডাইরেক্টর মোঃ আব্দুল মান্নানের উপস্থিতিতে ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর জামাল উদ্দিন মজুমদার ও বিএইচবিএফসি-র উপ-ব্যবস্থাপনা পরিচালক অরুণ কুমার চৌধুরী সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।

এ সময় অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী, মোঃ ওমর ফারুক খান ও জে. কিউ. এম. হাবিবুল্লাহ, এফসিএস, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোঃ সিদ্দিকুর রহমান ও আবুল ফায়েজ মুহাম্মাদ কামালউদ্দিন, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ মিজানুর রহমান ভুঁইয়া ও মোঃ রেজাউল করিম এবং বিএইচবিএফসি-র জেনারেল ম্যানেজার মোঃ খাইরুল ইসলামসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন নির্বাহীগণ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ