সোমবার, ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

আমার বিরুদ্ধে চক্রান্ত চলছে : মৌসুমী

সোনারগাঁয়ের কিছু মানুষ আমার বিরুদ্ধে দীর্ঘ দিন ধরে চক্রান্ত করে আসছে। নানাভাবে তারা আমাকে হেয় করতে চাইছে। কখনো আমার বাড়ির রাস্তা, আবার কখনো গ্যাস সংযোগ নিয়ে নানা বিভ্রান্তিকর তথ্য দিয়ে আসছে ওই চক্রটি। তাদের এসব চক্রান্তের কথা এলাকার সাধারন মানুষও জানে। আমি এই চক্রান্তকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের প্রতি অনুরোধ করছি। গতকাল এভাবেই নিজের ক্ষোভ প্রকাশ করেন জাতীয় পার্টির নেত্রী অনন্যা হুসাইন মৌসুমী।
সম্প্রতি তার বিরুদ্ধে বেশ কিছু গণমাধ্যমে রাস্তা দখল ও অবৈধ গ্যাস সংযোগের সংবাদ প্রকাশীত হয়েছে। যা নিয়ে সৃষ্টি হয়েছে বিভ্রান্ত। রাস্তা দখল করে দেয়াল নির্মাণের যে অভিযোগ তোলা হয়েছে সে প্রসঙ্গে মৌসুমী বলেন, আমি আমার বাড়ি নির্মানের সময় কেনা জমি থেকে জনগনের চলাচলের জন্য সামনে দিয়ে ২৩ ফুট ও পেছন দিয়ে ১০ ফুট জমি ছেড়ে দিয়েছি। রাস্তার জায়গা দখল করার প্রশ্নই উঠে না। আমি আমার জায়গাতে বাউন্ডারি দেয়াল নির্মাণ করছিলাম। তখন ওই কু-চক্রী মহলটি আমার বিরুদ্ধে নানা কুৎসা ছড়ায়। এরপর আমি জমির দলিল নিয়ে ইউএনও’র কাছে গেলে তিনি এসিল্যান্ড অফিসের কানুগো কে আমার সাথে পাঠিয়েছিলেন। তিনি জমি মেপে দেখেন আমি অনেক জায়গা ছেড়ে দিয়েছি। জমি নিয়ে আমাকে কাবু করতে না পেরে এবার অবৈধ গ্যাস সংযোগের অভিযোগ তুলেছে। যা একেবারেই অসত্য। আমার বাড়িতে আমার স্বজনদের চারটি বৈধ গ্যাস সংযোগ আছে। এই চারটি বৈধ গ্যাসের মালিক আমার চাচাতো ভাই- বোনেরা (নাসিমা, মাফিয়া, আলমগীর ও মনির হোসেন)। আমি অনেক দিন ধরে বাড়িতেই যাই না। পুরনো একটি ছবি দিয়ে তারা আমার নাম জুড়ে দিয়ে কিছু সাংবাদিককে মিথ্যে তথ্য সরবরাহ করে আমার বিরুদ্ধে সংবাদ প্রকাশ করেছে ওই চক্রটি। আমি এসব সংবাদের তীব্র নিন্দা জানাচ্ছি। একই সাথে সাংবাদিকদের প্রকৃত তথ্য উদঘাটন করে সংবাদ প্রকাশের অনুরোধ করছি।
তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, রাজনীতিতে প্রতিপক্ষ থাকবেই। প্রতিপক্ষকে রাজনৈতিকভাবে মোকাবেলা করা হচ্ছে একজন রাজনীতিবিদের কাজ। কিন্তু প্রতিহিংসা বশত: একটি প্রতিপক্ষ আমার বিরুদ্ধে মিথ্যে তথ্য দিয়ে হেয় প্রতিপন্ন করার অপচেষ্টা করছে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ