সোমবার, ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

আমার জীবনটা নরক করে দিল: জ্যাকলিন

এ বার আদালতে সুকেশের বিরুদ্ধে একাধিক তথ্য ফাঁস করলেন বলিউড অভিনেত্রী। ছবি: সংগৃহীত।

প্রতারণা কাণ্ডে অভিযুক্ত বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ়। আদালতে জবানবন্দিতে বিস্ফোরক তথ্য ফাঁস বলি তারকার।

২০০ কোটি টাকার তছরুপ মামলায় অভিযুক্ত বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ়। কনম্যান সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে এ বার আদালতে বিস্ফোরক জ্যাকলিন। ‘‘আমার আবেগের সঙ্গে খে‌লা করেছে, আমার জীবন নরকে পরিণত করে দিয়েছে’’, সুকেশের বিরুদ্ধে জবানবন্দিতে দাবি বলিউড অভিনেত্রীর।

প্রতারণা কাণ্ডের তদন্তের জেরে গত এক বছরে একাধিক বার আদালতে হাজিরা দিতে হয়েছে জ্যাকলিন ফার্নান্ডেজ়কে। এ বার আদালতে সুকেশের বিরুদ্ধে একাধিক তথ্য ফাঁস করলেন বলিউড অভিনেত্রী।

জবানন্দিতে তিনি জানান, পিঙ্কি ইরানি নামক এক মহিলার মাধ্যমে সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে যোগাযোগ হয় তাঁর। ‘‘পিঙ্কি আমার মেকআপ আর্টিস্টকে বোঝান যে, সুকেশ এক জন গুরুত্বপূর্ণ সরকারি আমলা,’’ জবানবন্দিতে দাবি জ্যাকলিনের।

‘‘নিজেকে সান টিভির মালিক ও জয়ললিতার আত্মীয় বলে পরিচয় দিয়েছিল সুকেশ। বলেছিল, সে আমার অনুরাগী, এবং আমার দক্ষিণী ছবিতে কাজ করা উচিত,’’ বলেন ‘হাউসফুল’ খ্যাত অভিনেত্রী।

জ্যাকলিন আরও জানান, তাঁর সঙ্গে দিনে প্রায় তিন বার ভিডিয়ো কলে কথা বলত সুকেশ। আরও বলেন, ‘‘নিজেকে ‘শেখর’ বলে পরিচয় দিয়েছিল সে, ওর অপরাধমূলক কাজকর্ম জানতে পারার পর আমি জানতে পারি ওর আসল নাম সুকেশ।’’

তবে সময়ে সময়ে সুকেশের ব্যক্তিগত বিমান ব্যবহার করার কথাও জবানবন্দিতে স্বীকার করেছেন জ্যাকলিন, ‘‘কেরলে ঘোরার জন্য হেলিকপ্টারের ব্যবস্থা করে দিয়েছিল সুকেশ, চেন্নাইয়ে দু’বার ওর প্রাইভেট জেট ব্যবহার করেছিলাম।’’

শুধু সুকেশের বিরুদ্ধে নয়, পিঙ্কি ইরানির বিরুদ্ধেও অভিযোগ করেছেন জ্যাকলিন। অভিনেত্রীর কথায়, ‘‘পিঙ্কি প্রথম থেকেই সুকেশের পরিকল্পনা জানত, আমার সঙ্গে ছলনা করাই ওর উদ্দেশ্য ছিল।’’

আদালতের জবানবন্দিতে জ্যাকলিন দাবি করেন, ২০২১ সালের ৮ অগাস্ট শেষ বার সুকেশের সঙ্গে কথা হয় তাঁর। তার পরে আর তাঁর সঙ্গে যোগাযোগ করেনি সুকেশ, দাবি অভিনেত্রীর। তার পরেই জ্যাকলিন জানতে পারেন, প্রতারণা কাণ্ডে গ্রেফতার হয়েছেন সুকেশ চন্দ্রশেখর।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ