রবিবার, ৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

আমতলীতে মামলার বাদীকে ১৫ দিনের কারাদন্ড

আদালতে মামলার সত্যতা প্রমানিত না হওয়ায় মামলার বাদী আব্দুর রশিদকে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ডের আদেশ দেয়া হয়েছে। সোমবার আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোঃ আরিফুর রহমান এ আদেশ দেন।

জানাগেছে, ২০২০ সালে তালতলী উপজেলার ছোট আমখোলা গ্রামের আব্দুর রশিদ (৫৫) একই গ্রামের ক্বারী আব্দুর রাজ্জাক, সিদ্দিকুর রহমান ও আব্দল হককে আসামী করে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে দন্ডবিধির ৪০৬ ও ৪২০ ধারায় মামলা দায়ের করেন। তদন্ত শেষে মামলার বাদী ঘটনার সত্যতা প্রমাণ করতে পারেনি। গত ২৭ নভেম্বর আদালতের বিচারক ওই মামলাটি খারিজ করে মামলার বাদী আব্দুর রশিদকে আদালতে শোকজ করেন।

সোমবার মামলার বাদি আদালতে উপস্থিত হয়ে শোকজের জবাব দাখিল করেন। শোকজের জবার সন্তোষজনক না হওয়ায় আদালতের বিচারক মোঃ আরিফুর রহমান মামলার বাদী মোঃ আব্দুর রশিদকে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ডের আদেশ দিয়েছেন। বাদীকে কারাদন্ডের আদেশ দেয়ার ঘটনায় আদালত প্রাঙ্গণে চাঞ্চল্যের সৃষ্টি হয়।

আদালতের আইনজীবি মোঃ বদরুল হাসান বাকের বলেন, শোকজের জবার সন্তোষজনক না হওয়ায় আদালতের বিচারক মামলার বাদী মোঃ আব্দুর রশিদকে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ডের আদেশ দিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ