সোমবার, ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আওয়ামী লীগ কখনো পালায় না: প্রধানমন্ত্রী

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আওয়ামী লীগ কখনও পালায় না, আওয়ামী লীগ জনগণকে নিয়ে কাজ করে। আওয়ামী লীগ যখনই ক্ষমতায় এসেছে এদেশের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করেছে।

রোববার বিকালে রাজশাহীর ঐতিহাসিক আলীয় মাদ্রাসা মাঠে আয়োজিত জনসভায় তিনি এসব কথা বলেন। রাজশাহী আওয়ামী লীগ আয়োজিত বিশাল এই সমাবেশে প্রধানমন্ত্রী বলেন, জিয়া, খালেদা জিয়া কেউ এদেশের মানুষের খাদ্যের কথা চিন্তা করেনি। আওয়ামী লীগ ক্ষমতায় এসে দেশকে খাদ্যে স্বয়ংসম্পূর্ণ করে।

প্রধানমন্ত্রী তার বক্তব্যে সরকারের বিভিন্ন উন্নয়নের তথ্য তুলে ধরে বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই মানুষের উন্নয়ন হয়েছে। আগামীতে এই উন্নয়ন ধরে রাখতে হলে আবারো নৌকায় ভোট দিতে হবে। আওয়ামী লীগকে বিজয়ী করতে হবে। এসময় প্রধানমন্ত্রী উপস্থিত নেতাকর্মীদের হাত তুলে নৌকায় সমর্থন জানাতে বললে সবাই হাত তোলে নৌকার স্লোগান দেন।

রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামালের সভাপতিত্বে জনসভায় আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং রাজশাহী সিটি করপোরেশনের মেয়র ও আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এ এইচ এম খায়রুজ্জামান লিটন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ