সোমবার, ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

অভিনেত্রী ফারিয়া হাসপাতালে, নাকে অপারেশন কাল

নাকে অপারেশনের জন্য দিল্লির একটি হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেত্রী শবনম ফারিয়া।
কাল সোমবার (২৮ নভেম্বর) তার অপারেশন হবে। বিষয়টি তার ফেসবুকে পোস্ট করে নিজেই জানিয়েছেন।

ওই পোস্ট তিনি লিখেছেন, আজ আমার সার্জারী হওয়ার কথা। যখন ইমিডিয়েটলি সার্জারী করতে হবে জানলাম, একটু টেনশনে পরলাম, কে যাবে আমার সাথে।

আমার বড় বোন দিল্লী থাকে, এইটা একটা ব্যাপার কিন্তু হাসপাতালে থাকার জন্য কাউকে লাগবে।
আমার মেঝ বোনই সব সময় এই কাজ গুলো করে, কিন্তু আমার ছোট ভাইগ্নার ফাইনাল পরীক্ষা, আপু আসতে পারবে না। আর আমার আম্মুর যে শারীরীক অবস্থা আম্মুর পক্ষেও এসে থাকা সম্ভব না। তখন আমার বড় ভাগ্না নিজ থেকে বলে , আমি যাবো। আমার বড় ভাগ্না- ভাগ্নির সাথে আমার বয়সের যে পার্থক্য তাতে কোনদিনই তারা আমাকে খালা কনসিডার করে নাই। আমরা সবসময়েই বন্ধু।
কিন্তু এখন সে আমার গার্জিয়ান। ওমরাহ তে যাওয়ার যখন কথা হচ্ছিল তখন আলোচনা হচ্ছিল ও ছাড়া আমার আর কোন মহর্রম নাই, যেহেতু আমার বাবা/ভাই/স্বামী কোনটাই নাই।

কিন্তু এতো আগে আগেই সীমান্তর তার খালার দায়িত্ব নেয়া লাগবে বুঝি নাই। সবার ঘরে আমার ভাগ্না/ভাগ্নির মতো দায়ত্বশীল ভাগ্না/ভাগ্নি আসুক। পরিবার কত বড় রহমত বিপদ না আসলে বুঝা যায় না।
সমস্যা একটাই কোন ভাবেই বিশ্বাসযাগ্য না যে , এই ভদ্রলোকের খালা আমি। আরো ৪/৫ বছর আগেই একবার বাসায় কম্পেইন আসছিল, কোন ছেলের হাত ধরে নাকি আমাকে হাটতে দেখা গেছে।

পরবর্তিতে জানা গেছে সেই ছেলে আর কেউ না , আমার বড় ভাইগ্না সীমান্ত। কই যাবো? এদিকে জানা যায়, অনেকদিন ধরেই নিশ্বাস নিতে সমস্যা হচ্ছিল ফারিয়ার। ভাবছিলেন, বংশগতভাবে রোগটি হয়ত এবার তাকে ধরেছে। কেননা এর আগে তার বাবা, মা ও বড় বোনের হার্টে জটিলতা ছিল। সেকারণেই দ্বারস্থ হয়েছিলেন হৃদরোগ বিশেষজ্ঞের। দেশ-বিদেশে একাধিক চিকিৎসক দেখিয়েছেন তিনি। কিন্তু চিকিৎসকরা পরীক্ষা-নিরীক্ষা করে জানান, তার হৃদয়টা এখনও শতভাগ ঠিক আছে। তবে জটিলতা রয়েছে নাকে। নাকের হাড় ক্রমশ বেঁকে যাচ্ছে তার। সেকারণেই শ্বাসকষ্টজনিত সমস্যা ভোগাচ্ছে তাকে। এ সমস্যা থেকে নিস্তার পেতে হলে যেতে হবে ছুরি কাঁচির নিচে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ