সোমবার, ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

অন্য মেয়ের সঙ্গে ঘনিষ্ঠ অঙ্কুশ

টালিউডের অভিনেতা অঙ্কুশ হাজরার বিরুদ্ধে গুরুতর অভিযোগ উঠেছে। জি-বাংলা ড্যান্স বাংলা ড্যান্সের এক নারী প্রতিযোগীর সঙ্গে নাকি ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করেছিলেন অভিনেতা। আর তো হাতেনাতে ধরে ফেলেন অভিনেত্রী ও প্রতিযোগিতার অন্যতম বিচারক শুভশ্রী গাঙ্গুলি।

ওই মুহূর্তের ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিকমাধ্যমে। এমনকি অঙ্কুশের প্রেমিকা ঐন্দ্রিলা সেনের কাছে পৌঁছে গেছে সে ভিডিও।

ভিডিওতে দেখা যাচ্ছে, প্রিয়াংকা নামে এক প্রতিযোগী অঙ্কুশকে প্রস্তাব দেন— তুমি ১০টা পুশআপ করবে, আর আমি তোমার ওপর বসব। এমন প্রস্তাব শুনে উচ্ছ্বসিত অঙ্কুশ বলেন, পরেরটার জন্য রাজি।

অঙ্কুশের কাণ্ড ঐন্দ্রিলাকে ভিডিওকলে দেখিয়ে শুভশ্রী বলেন, দেখলি তো ঐন্দ্রিলা পুরো শোটাই ও এটা করছে! ফোনের ওপার থেকে তখন ঐন্দ্রিলা কান্না শুরু করে। ধরা পড়ে যাওয়ার ভয়ে ঘাবড়ে যান অঙ্কুশ।

এদিকে আরও একটি ভিডিওতে শুভশ্রীকেই প্রতিযোগী প্রিয়াংকার উদ্দেশ্যে বলতে শোনা যাচ্ছে— অঙ্কুশকে দিয়ে ফিটনেস ওয়ার্কআউট কিংবা স্টান্ট করিয়ে নিতে। আর তাতে বেশ ফাঁপরে পড়ে যান অঙ্কুশ।

কিছু দিন আগে ঐন্দ্রিলা শুভশ্রীকে বলেন, অঙ্কুশের অত্যাচার তিনি সহ্য করতে পারছেন না। আর সে কারণেই ঐন্দ্রিলার হয়ে অঙ্কুশের বিরুদ্ধে প্রতিশোধ নেন শুভশ্রী। আসলে সবই ঘটে মজার ছলে।

টলিপাড়ায় অঙ্কুশ-ঐন্দ্রিলার প্রেমের কথা এখন সবারই জানা। প্রায় দিনই একে অপরের সঙ্গে মজাদার ভিডিও শেয়ার করেন। প্রায়শই একে অপরের সঙ্গে খুনসুটি করতেও দেখা যায়।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ